সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বউয়ের হাত কেটে নিল পাষণ্ড স্বামী!

13939474_845161552250730_2114793481080917862_nনিউজ ডেস্ক: কেনিয়ার এক নারীর হাত কেটে নিল তার স্বামী। তাদের বিবাহের পড় ৭ বছর পার হয়ে গেলেও এখনও সন্তানের মুখ না দেখতে পাড়ায় স্ত্রীর উপর পাশবিক নির্যাতন চালায় স্বামী। তার মাথায় ও শরীরের বিভিন্ন অঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। পাষণ্ড স্বামী তার হাত দুটিও কেটে ফেলেছে।

গত মাসের ২৩ তারিখে স্বামী স্টিফেন গিলা তার স্ত্রী জেকুলিন উইন্দাকে অনেক মারধোর করে। জেউলিন এখন এক কানে শুনতেও পারে না। তাকে আগুনে পুড়িয়ে মারার চেষ্টাও করা হয়। তার স্বামী তাকে মুখ বন্ধ করে রাখার হুমকিও প্রদান করেন।

নির্যাতনের পড় জেকুলিন হাসপাতালে ভরতি হন। এরপর তার স্বামী তার সাথে সেখানে দেখা করতে আসেন। তখন পুলিশ তার স্বামীকে গ্রেফতার করেন।
দেশবাসী এই অত্যাচারের তীব্র নিন্দা প্রকাশ করেছে। কেনিয়ায় বাংলাদেশী এমব্যাসি থেকে জেকুলিনকে সাহায্য করা হচ্ছে। এছারাও বিভিন্ন সংস্থা তার পাশে এসে দাঁড়িয়েছে।

এ যুগেও সন্তান না হবার দোষ নারীদের উপর চাপিয়ে এরকম বর্বরতা দেখে কেনিয়ার রাজনৈতিক দলের নেতারা নিন্দা জানিয়েছে। এ সমস্যা থেকে দ্রুত বের হয়ে আসার জন্য যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলেও সকলের অঙ্গীকার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: