সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে’

cb1d6151-c4a2-4a72-8d48-b0a4223be605দোয়ারাবাজার প্রতিনিধি::
ছাতক-দোয়ারাবাজার আসনের এমপি মুহিবুর রহমান মানিক বলেছেন, ‘শোকের মাস আগষ্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবারকে হত্যা করা হয়েছিল। এ মাসেই গ্রেনেড হামলা চালিয়ে অসংখ্য মানুষকে হত্যা করা হয়েছে। দেশের উন্নয়ন রুখতে জঙ্গিদের দোসররা একই কায়দা বারবার হত্যাযজ্ঞ চালিয়ে যাচ্ছে।

সম্প্রতি তাদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে সন্ত্রাসীরা দেশের বিভিন্ন স্থানে হামলা ও রক্তপাত ঘটিয়ে দেশকে অস্থিতিশীল করে তুলতে চাইছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখতে দলমত নির্বিশেষে দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ হচ্ছে। তৃণমুল পর্যায়ে সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করতে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে’।

বৃহষ্পতিবার বিকালে দোয়ারাবাজার উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতিকের সঞ্চালনায় মানববন্ধন কর্মসুচিতে প্রধান অতিথির বক্তব্যে এমপি মুহিবুর রহমান মানিক উপরোক্ত কথা বলেছেন। এতে আরো বক্তব্য রাখেন ইউএনও সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রেনু মিয়া ও সালেহা বেগম মিনা, ইউপি চেয়ারম্যান শাহজাহান মাস্টার, উপজেলা আ’লীগ নেতা আমীরুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সফর আলী, উপজেলা যুবলীগের আহবায়ক জসিম মাস্টার, ইউপি চেয়ারম্যান খন্দকার মামুনুর রশীদ, উপজেলা জাপা সম্পাদক হাবীবুল্লাহ হেলালী।

মানববন্ধন কর্মসুচিতে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান হাজি আব্দুল খালেক, আলহাজ হাবিবুর রহমান, ফারুক আহমদ, কাজী আনোয়ার মিয়া আনু, আবু হেনা আজিজ, আহমদ আলী আপন ও আরিফুল ইসলাম জুয়েল প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: