সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ম্যানচেস্টার সিটিতে ‘নতুন নেইমার’

photo-1470297017নিউজ ডেস্ক: নেইমার তো আছেনই, স্পেনের অন্যতম সেরা ক্লাব বার্সেলোনার নজর ছিল ‘নতুন নেইমার’ গ্যাব্রিয়েল জেসাসের দিকেও। ১৯ বছর বয়সী এই তরুণ ফরোয়ার্ডকে বার্সেলোনায় নিয়ে যেতে চেয়েছিলেন নেইমারও। কিন্তু শেষ পর্যন্ত স্পেন নয়, ইংল্যান্ডে পাড়ি জমানোর সিদ্ধান্ত নিয়েছেন গ্যাব্রিয়েল। ৩৬ মিলিয়ন ডলারের বিনিময়ে পালমেইরাস থেকে গ্যাব্রিয়েলকে দলে ভিড়িয়েছে ম্যানচেস্টার সিটি।

এবারের মৌসুমের শুরু থেকে অবশ্য ম্যানসিটিতে দেখা যাবে না গ্যাব্রিয়েলকে। ২০১৬ সালের পুরোটাই তিনি থাকবেন ব্রাজিলিয়ান ক্লাব পালমেইরাসে। পাকাপাকিভাবে ইংল্যান্ডে আসবেন ২০১৭ সালের জানুয়ারিতে।

২০১৩ সালে পালমেইরাসের যুব দলে নাম লিখিয়েছিলেন গ্যাব্রিয়েল। সেখানে মাত্র ৪৮ ম্যাচ খেলেই করেছিলেন ৫৪টি গোল। ২০১৫ সালে জায়গা করে নিয়েছেন পালমেইরাসের মূল দলে। সেখানে ৬৭ ম্যাচ খেলে করেছেন ২৬ গোল। ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদোও মুগ্ধ হয়েছেন গ্যাব্রিয়েলের খেলা দেখে। খেলার ধরনে অনেক মিল থাকায় তাঁকে ডাকা শুরু হয়েছে ‘নতুন নেইমার’ বলে। গ্যাব্রিয়েলকে বার্সেলোনায় নিয়ে যাওয়ার জন্য নেইমার নিজেও অনেক চেষ্টা করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ম্যানচেস্টার সিটিকেই বেছে নিয়েছেন গ্যাব্রিয়েল।

বর্তমানে নেইমার ও গ্যাব্রিয়েল দুজনেই অংশ নিয়েছেন অলিম্পিকে। ব্রাজিলকে প্রথমবারের মতো সোনা জেতানোর জন্য কাঁধে কাঁধ মিলিয়ে লড়বেন এ দুই ফুটবলার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: