সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দীপিকাকে পারিশ্রমিকের অঙ্ক গোপন রাখার অনুরোধ!

dipika-bg20160804145704বিনোদন ডেস্ক ::ছেলেদের বেতনের অঙ্ক আর মেয়েদের বয়স জানতে চাইতে নেই। এগুলো অলিখিত নিয়ম। তবে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের বেলায় এই নিয়ম খাটছে না!

শোনা যাচ্ছে, সঞ্জয়লীলা বানসালির পরিচালনায় ‘পদ্মাবতী’ ছবিতে নাম ভূমিকায় অভিনয়ের জন্য ১১ কোটি রুপি সম্মানী পাচ্ছেন দীপিকা। এ খবর পড়ে বাকরুদ্ধ পরিচালক।

নিজের স্বপ্নের ছবি সম্পর্কে অভিনয়শিল্পীসহ বিন্দু পরিমাণ তথ্যও যেন ফাঁস না হয় সেদিকে সর্বোচ্চ নজরদারি রেখেছিলেন বানসালি। এ কারণে ৩০ বছর বয়সী এই অভিনেত্রীর সম্মানীর অঙ্ক ফাঁস হওয়ায় নাখোশ তিনি।

সঞ্জয়লীলার পরিচালনায় ২০১৪ সালে দীপিকা প্রথম অভিনয় করেন ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’য়। এজন্য তিনি পারিশ্রমিক পেয়েছিলেন ১ কোটি রুপি। দুই বছরের ব্যবধানে তা বেড়েছে ১০ কোটি রুপি।

১১ কোটি রুপির খবরটি সত্যি হলে, অভিনয়ের সম্মানীর দিক দিয়ে বলিউডের ইতিহাসে সবাইকে ছাড়িয়ে গেছেন দীপিকা। তবে এটা সত্যি নাকি মিথ্যা তা তিনি ও বানসালিই ভালো বলতে পারবেন। নির্বিশেষে নিজের ছবির নায়িকার সঙ্গে সম্পাদিত চুক্তির অঙ্ক খবরের শিরোনামে দেখায় ৫৩ বছর বয়সী এই নির্মাতা দীপিকার ওপর মোটেই খুশি নন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: