সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাহুবলে চার শিশু হত্যা : পলাতক তিন আসামির মালামাল ক্রোক

Bhahubole 4 shishu hotta daily sylhetহবিগঞ্জ প্রতিনিধি::
হবিগঞ্জের বাহুবলে আলোচিত চার শিশু হত্যা মামলার পলাতক ৩ আসামির মালামাল ক্রোক করেছে বাহুবল মডেল থানা পুলিশ।

আদালতের নির্দেশে বৃহস্পতিবার বেলা ১১টায় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মনির হোসেন পলাতক ৩ আসামি উস্তার মিয়া, বেলাল মিয়া ও বাবুল মিয়ার বাড়ি থেকে মালামাল ক্রোক করে থানায় নিয়ে আসেন। এর আগে গত ২৫ জুলাই হবিগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাফরোজা পারভীন পলাতক আসামিদের মালামাল ক্রোকের এ আদেশ দেন।

বাহুবল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মনির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ২৫ জুলাই নির্ধারিত তারিখে আদালতে হাজির করা হয় কারাগারে থাকা আসামি আব্দুল আলী ওরফে বাগাল, তার ছেলে রুবেল মিয়া ও জুয়েল মিয়া, ভাতিজা সাহেদ আলী ওরফে সায়েদ এবং হাবিবুর রহমান আরজুকে। সাহেদ আলী ছাড়া অন্য ৪ জনের জামিন আবেদন করেন তাদের আইনজীবীরা।
কিন্তু বিচারক এ আবেদন নামঞ্জুর করেন। একইসঙ্গে উক্ত মামলায় পলাতক উস্তার মিয়া, বেলাল মিয়া ও বাবুল মিয়ার মালামাল ক্রোকের আদেশ দেন বিচারক। এর প্রেক্ষিতে বৃহস্পতিবার তাদের মালামাল ক্রোক করে পুলিশ।

উল্লেখ্য, ওই উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাতো ভাই মনির মিয়া (৭), তাজেল মিয়া (১০) ও ইসমাইল হোসেন (১০) গত ১২ ফেব্রুয়ারি গ্রামের পার্শ্ববর্তী মাঠে খেলা দেখতে গিয়ে নিখোঁজ হয়। ১৭ ফেব্রুয়ারি বাড়ির অদূরে একটি বালুর ছড়া থেকে মাটি চাপা দেয়া অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। হৃদয়বিদারক এ ঘটনাটি দেশ-বিদেশে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

উক্ত ঘটনায় দায়েরকৃত মামলার তদন্তভার পান ডিবি পুলিশের তৎকালিন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুকতাদির হোসেন। তিনি ৪৮ দিন তদন্ত শেষে ৮ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেন।

অভিযুক্তরা হলো- পঞ্চায়েত সরদার আব্দুল আলী বাগাল, তার ছেলে জুয়েল মিয়া ও রুবেল মিয়া, ভাতিজা সাহেদ আলী ওরফে সায়েদ, অন্যতম সহযোগী হাবিবুর রহমান আরজু, উস্তার মিয়া, বেলাল মিয়া ও বাবুল মিয়া।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: