সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে হামলায় প্রধান শিক্ষক আহত

daily-sylhet-ahota-news111বিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনের জের ধরে সাবেক সভাপতির হামলায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার সকালে সাবেক সভাপতি আব্দুল আজিজ সোয়া মিয়ার বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। এতে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সামাদ আহত হন। আহত অবস্থায় তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানাগেছে। এঘটনায় প্রধান শিক্ষক বাদি হয়ে ৪জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

প্রধান শিক্ষক আবদুস সামাদ অভিযোগ করে বলেন, বুধবার সকালে দ্বিতীয় সমাপনি পরীক্ষার প্রশ্নপত্র নিয়ে স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হই। নোয়াগাঁও গ্রামে আবদুল আজিজ সোয়া মিয়ার বাড়ির সামনে আসামাত্রই আমার উপর হামলা করা হয়। এ হামলা নেতৃত্বে ছিলেন বিদ্যালয়ের সাবেক ম্যানেজিং কমিটির সভাপতি আবদুল আজিজ সোয়া মিয়া।

তবে সোয়া মিয়া নিজেকে সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ও ওই বিদ্যালয়ের বর্তমান সভাপতি দাবি করে সাংবাদিকদের বলেন, প্রধান শিক্ষকের ওপর হামলার বিষয়টি সঠিক নয়। তবে ধাওয়া খেয়ে দৌড়ে গিয়ে পাঁকা রাস্তায় পড়েছেন প্রধান শিক্ষক। শিক্ষকের দেয়া অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করেছেন থানার ওসি আব্দুল হাই।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: