সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৭ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কেন্দ্রীয় সহ সভাপতির বাসায় তল্লাশী, ছাত্রদলের নিন্দা

71fcce28-3932-4240-9086-b02e594b72cbজাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান এক বিবৃতিতে বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সাজার প্রতিবাদে বিক্ষোভ মিছিল থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ও শাহাজাহানপুর থানা ছাত্রনেতাদের গ্রেফতার, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রনেতার উপর ছাত্রলীগের হামলা এবং ছাত্রদল কেন্দ্রীয় সহ সভাপতি (সিলেট বিভাগীয়) মাহবুবুল হক চৌধুরীর বাসায় আইনশৃঙ্খলা বাহিনীর তল্লাশীর নামে তার পরিবারের লোকজনের সাথে দুর্ব্যাবহার করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

নেতৃদ্বয় বলেন, অবৈধ সরকার রাজনৈতিকে উদ্দেশ্যে আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে। সরকারের নির্দেশ মতো বিরোধী মতের মানুষের উপর কোন কারণ ছাড়াই অন্যায় আচরণ করা হচ্ছে।অথচ সরকারের প্রশ্রয় পেয়ে তাদের অংঙ্গ সংগঠন ছাত্রলীগ একের পর এক খুন করে যাচ্ছে তাদের বিচার হচ্ছে না। আইনশৃঙ্খলা বাহিনীকে সরকারের আজ্ঞাবহ করে বিরোধী মতের মানুষকে দমন করতে প্রতিনিয়ত তাদের ব্যবহার করা হচ্ছে।

নেতৃদ্বয় অবিলম্ভে ছাত্রনেতাদের নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান সাথে সাথে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা মোঃ ইসরাফিল হোসেন এর ওপর হামলাকারী ছাত্রলীগ সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ এবং ছাত্রনেতাদের বাসায় বিনা কারণে আইনশৃঙ্খলা বাহিনীর তল্লাশীর নামে হয়রানী বন্ধ করার দাবি জানান ।

প্রসংঙ্গত, মঙ্গবার বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সাজার প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ঘোষিত দুইদিনের কর্মসূচির শেষ দিনে কবি জসীম উদদীন হল শাখা ছাত্রদলের বিক্ষোভ মিছিল থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক সাইফুজ্জামান সাইফুল, কবি জসীম উদদীন হল ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়ালিউর রহমান জনি ও রুবায়েত শাহনেওয়াজকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী।

একই কর্মসূচি চলাকালে গত ৩১ জুলাই মালিবাগ বিশ্বরোডে খিদমা হাসপাতালের সামনে বিক্ষোভ মিছিল থেকে শাহাজাহানপুর থানা ছাত্রদল নেতা মোঃ নাঈম ইসলাম ও মোঃ সামিদুলকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী।

বুধবার ছাত্রদল কেন্দীয় সংসদের দপ্তর সম্পাদক মোঃ আব্দুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উপরোক্ত বিবৃতি দেন।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: