সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতের সবচেয়ে ১০ ধনী দক্ষিণী নায়িকা

full_1733136078_1470234005বিনোদন ডেস্ক:: ভারতের চলচ্চিত্রে বলিউডের পরেই রয়েছে দক্ষিণের চলচ্চিত্র। বলিউড থেকে তাদের চাহিদা সেখানে কম নয়। সম্প্রতি বিশ্বে ঝড় তোলা রজনিকান্তের ‘কাবালি’ আর ভারতের সবচেয়ে বেশী আয় করা আরেক ছবি ‘বাহুবলি’ ছবিও দক্ষিণী।

ভারতে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া এসব ছবির নায়িকাদের কদরও কম নয়। প্রিয়াঙ্কা-কারিনাদের চেয়ে কোনো অংশে কম যান না তারা। এ জন্য বেশ মােটা অংকের মাইনে পান তারা। তাদের পারিশ্রমিকও অনেক। এসব থেকে আয় করা নায়িকাদের মধ্যে সবচেয়ে দশ ধনী নায়িকার তালিকা করেছে ভারতের একটি গণমাধ্যম।

দেখে নেয়া যাক- এ বছরের সবচেয় ধনী ও সর্বাধিক পারিশ্রমিকপ্রাপ্ত দক্ষিণী নায়িকাদের টপ টেন তালিকা।

১. শীর্ষে আছেন নয়নতারা। আসল নাম ডায়ানা মারিয়াম কুরিয়ান। দক্ষিণ ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমীকপ্রাপ্ত অভিনেত্রী। প্রতি ছবিতে নেন আড়াই থেকে ৩ কোটি রুপি। তাকে দক্ষিণের সবচেয়ে লাস্যময়ী নায়িকা বিবেচনা করা হয়।

২. দ্বিতীয় স্থানে আছেন জনপ্রিয় নায়িকা আনুশকা শেঠি। তেলেগু ছবিতে অভিষেক ঘটে। প্রতি ছবিতে নেন ২-৩ কোটি রুপি। প্রথম ছবি থেকে আর পিছে ফিরে তাকাতে হয়নি।

৩. প্রথম তিনের তালিকায় আছেন তামান্না ভাটিয়া। উচ্চ পারিশ্রমীকে কাজ করেন। প্রতি সিনেমার জন্য নেন ১ কোটি ৭৫ লাখ রুপি। কিছু শীর্ষস্থানীয় ব্যানারে কাজ করেন নিয়মিত।

৪. কাজলকে ছাড়িয়ে গেছেন শ্রিয়া স্মরণ। প্রতি ছবিতে নেন দেড় কোটি রুপি। কয়েকটি হিন্দি ছবিতে অভিনয় করেছেন। দক্ষিণ ভারতে দারুণ জনপ্রিয় নায়িকা।

৫. রূপসী কাজল আগারওয়াল রয়েছেন ৫ নম্বরে। তামিল ও তেলেগু ছবিতে অভিনয় করেন। বলিউড মুভিতেও দেখা যায় তাকে। প্রতি ছবির জন্য নেন ১ কোটি ২০ লাখ রুপি।

৬. দক্ষিণের সবচেয়ে ধনী নায়িকাদের একজন ত্রিশা কৃষ্ণান। মেধাবী অভিনেত্রী হিসাবে নাম কামিয়েছেন। প্রতি ছবিতে ৮ লাখ থেকে ১ কোটি রুপি নেন। এ ছাড়া কমার্শিয়াল ও টেলিভিশন শো থেকেও অর্থ আসে তার।

৭. আরেক ধনী নায়িকা হানসিকা মতওয়ানি। টেলিভিশনে সেই শিশুকাল থেকে অভিনয় শুরু করেন। প্রতি ছবিতে নেন ৮০ লাখ রুপি। অন্যান্য খাত থেকে তো উপার্জন আসেই।

৮. সেরা দশের তালিকায় আছেন প্রিয়ামনি। একেক ছবি করেন আর পারিশ্রমীক নেন ৭০-৭৫ লাখ রুপি। তামিল ও তেলেগু ছবিতে তার প্রতাপ ছড়িয়ে রয়েছে। মডেলিং ও টেলিভিশন শো থেকেও পয়সা আসে তার।

৯. এগিয়ে আছেন শ্রুতি হাসান। কমল হাসানের মেয়ে তার সৌন্দর্য দিয়ে সবার মনে স্থান করে নিয়েছেন। প্রতি ছবিতে নেন ৭০-৭৫ লাখ রুপি। এ ছাড়া মডেলিং এবং ব্র্যান্ড এনডোর্সমেন্ট থেকে তো অর্থ আসছেই।

১০. এ তালিকার দশ নম্বরে রয়েছেন সামান্থা রুথ। প্রতি সিনেমাতে নেন ৭০ লাখ রুপি। এ ছাড়া মডেলিং এবং টেলিভিশন শো থেকে নিয়মিত কামাচ্ছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: