সর্বশেষ আপডেট : ৪২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গাজীপুরে ঝুটের গুদামে আগুন

photo-1470251964নিউজ ডেস্ক: গাজীপুরের কোনাবাড়ির আমবাগ পশ্চিমপাড়া এলাকায় গতকাল বুধবার রাতে কয়েকটি ঝুটের গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। আগুনে একাধিক ঝুটের গুদামসহ পাশ্ববর্তী একটি বাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে।

ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট সাড়ে তিন ঘণ্টা চেষ্টার পর বুধবার রাত সোয়া ১১টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

গাজীপুরের ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আক্তারুজ্জামান লিটন বলেন, বুধবার রাত পৌনে ৮টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনে কোনাবাড়ির আমবাগ পশ্চিমপাড়া এলাকায় চায়না মার্কেটের রাজ্জাকের ঝুটের গুদামে আগুনের সূত্রপাত হয়। প্রথমে স্থানীয়রা নিজস্ব ব্যবস্থায় আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরে আগুন পাশ্ববর্তী শরীফের ঝুটের গুদামে আগুন ছড়িয়ে পড়ে ভয়াবহ আকার ধারণ করে।

আক্তারুজ্জামান লিটন বলেন, খবর পেয়ে জয়দেবপুর, কালিয়াকৈর ও সাভার ইপিজেড ফায়ার সার্ভিসের ৫ টি ইউনিটের কর্মীরা আগুন নেভানোর কাজ শুরু করে। রাত সোয়া ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

আক্তারুজ্জামান লিটন আরো বলেন, আগুনে ঝুট গুদামের বিপুল পরিমাণ পরিত্যাক্ত কাপড়, ঝুট ও মালামাল পুড়ে গেছে। এছাড়া পাশ্ববর্তী একটি বাড়িরও ক্ষতিগ্রস্ত হয়েছে। অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।

আক্তারুজ্জামান লিটন আরো বলেন, আগুনে ঝুট গুদামের বিপুল পরিমাণ পরিত্যাক্ত কাপড়, ঝুট ও মালামাল পুড়ে গেছে। এছাড়া পাশ্ববর্তী একটি বাড়িরও ক্ষতিগ্রস্ত হয়েছে। অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি। এছাড়া কোনো হতাহতেরও খবর পাওয়া যায়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: