সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ছুরিকাঘাতে নারী কনস্টেবল আহত, ৩ ছিনতাইকারি আটক

113315Chintaiনিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর ক্বীনব্রিজ সংলগ্ন এলাকায় ছিনতাইকারিদের ছুরিকাঘাতে নারী কনস্টেবল আহত হয়েছে। বুধবার ভোরে এ ঘটনা ঘটে। পরে অভিযান চালিয়ে তিন ছিনতাইকারিকে আটক করে পুরিশ।

সিলেট মহানগর পুলিশের কোতয়ালী থানার এসআই ফজলে আজিম পাটোয়ারী জানান, আটককৃতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। আহত কনস্টেবলকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি অবস্থা আশংকামুক্ত।

জানা গেছে, কোতোয়ালী থানার কনস্টেবল শাপলা বেগম বাড়িতে ছুটি কাটিয়ে বুধবার ভোরে কদমতলী এলাকা থেকে রিকশাযোগে বাসায় ফিরছিলেন। ক্বীনব্রিজ এলাকায় তাকে বহনকারী রিকশাটি থামিয়ে ৩ ছিনতাইকারী হাতের ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। ব্যাগ না ছাড়ায় তারা তাকে ছুরিকাঘাত করে।
তার চিৎকারে টহল পুলিশ এগিয়ে এসে ৩ ছিনতাইকারীকে আটক করে। মহিলা পুলিশ কনস্টেবল শাপলা বেগমের ব্যাগ উদ্ধার করে আইডি কার্ড দেখে পুলিশ জানতে পারে তিনি কোতোয়ালি থানার মহিলা কনস্টেবল। এরপর পুলিশ তাকে হাসপাতালে ভর্তি করে। শাপলা বেগমের ভ্যানিটি ব্যাগে থাকা ৪ হাজার টাকাও উদ্ধার করেছে পুলিশ ।

আটক ছিনতাইকারীরা হচ্ছে, সুনামগঞ্জের জগদীশপুর গ্রামের সাবু মিয়ার পুত্র শিপন (২৪), কুমিল্লা চৌদ্দগ্রামের দেবপাড়া গ্রামের চিরমত আলীর পুত্র ফারুক আহমদ সাগর(২৮) এবং মৌলভীবাজারের কুলাউড়ার শ্রীপুর গ্রামের আজফর আলীর পুত্র ইমন আহমদ (২৬)। তাদের ককাছ থেকে ভ্যানিটি ব্যাগ, পুলিশের আইডি কার্ড, নগদ ৪ হাজার টাকা ও একটি ছোরা উদ্ধার করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: