সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেসিয়াল করায় ঘুমন্ত স্ত্রীর মুখে এসিড

photo-1470232789নিউজ ডেস্ক: ফেসিয়াল করায় ঘুমন্ত স্ত্রীর মুখে এসিড ছুড়ে মেরেছেন এক স্বামী। ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর ২৪ পরগনা জেলায় মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে।
টাইমস অব ইন্ডিয়া জানায়, এসিড হামলার শিকার ওই নারী ২৬ বছরের এক শিক্ষিকা। আর তাঁর স্বামী পরিবহন ব্যবসায়ী। তাঁদের চার এবং দেড় বছরের দুটি শিশুসন্তান আছে বলেও জানান ওই নারী।
ঘটনার পর প্রতিবেশীরাই এসিড আক্রমণের শিকার ওই নারীকে হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে ওই নারী জানান, সোমবার স্বামী বাড়িতে ফিরে তাঁর কাছে মদ খাওয়ার টাকা দাবি করেন। তিনি জানান, হাতে যা টাকা ছিল ফেসিয়াল করায় ওই টাকা শেষ হয়ে গেছে। টাকা না পাওয়ায় ক্ষিপ্ত স্বামী তাঁকে মারেন। এবং ফেসিয়াল করা বের করবেন বলে হুমকি দিয়ে যান।
পরে মঙ্গলবার সন্ধ্যায় বাড়ি ফেরার সময় সাইকেল চালিয়ে ভ্যানে বসা স্ত্রীর মুখে এসিড ছুড়ে পালিয়ে যান স্বামী। হাসপাতাল সূত্রে সংবাদমাধ্যম জানিয়েছে, এসিডে ওই নারীর কপাল এবং মুখের একপাশ পুড়ে গেছে। পুলিশের ধারণা, গাড়ির ব্যাটারিতে থাকা এসিড ছুড়েছিলেন তাঁর অভিযুক্ত স্বামী।
এদিকে ঘটনার পর ২৪ পরগনার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় জানান, ওই নারীর স্বামীর বিরুদ্ধে অ্যাসিড ছুড়ে কাউকে জখম করার ধারায় (৩২৬-এ) মামলা দায়ের হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: