সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে চেয়ারম্যান, মেয়র-কাউন্সিলর নিয়ে সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মতবিনিময়

884be8f5-d6d2-4f81-bad8-80b04215abfcনিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সিলেট সিটি কর্পোরেশন এর কাউন্সিলর ও পৌরসভার মেয়রদের সঙ্গে সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মতবিনিময় করেছে সিভির প্রশাসন। বুধবার দুপুরে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মো. জামাল উদ্দীন আহমেদ।

সভায় বক্তারা বলেছেন, এদেশের মানুষ সুখ ও শান্তিতে বসবাসের জন্য একাত্তরে ৩০ লাখ প্রাণের বিনিময়ে স্বাধীনতা ছিনিয়ে এনেছে। কিন্তু, দুষ্কৃতিকারিরা তা মেনে নিতে পারছে না। তাই একের পর এক নাশকতা ও দেশবিরোধি কর্মকান্ডে লিপ্ত রয়েছে। দেশবিরোধি সকল সন্ত্রাসি ও জঙ্গি তৎপরতা রোধে প্রশাসন, জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের ঐক্যবদ্ধ হয়ে কাজ করা জরুরি বলে মন্তব্য করেন তারা।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের প্রশাসক লুৎফুর রহমান, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব।
সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিলেট জেলার সকল ইউএনওসহ গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: