সর্বশেষ আপডেট : ১ মিনিট ১২ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গভীর চুম্বনে মগ্ন শ্রীদেবীর মেয়ে: ছবি ইন্টারনেটে ভাইরাল  

image (3)বিনোদন ডেস্ক: অমিতাভ বচ্চনের নাতনি বা শাহরুখ খানের ছেলে— বলিউডে তারকা-পরিবারের সন্তানদের মধ্যে এত দিন এই দু’জনকে নিয়েই মেতে থাকতেন নেটিজেনরা। এবার তৃতীয়জনের আগমন।

কী করলেন জাহ্নবী?

শ্রীদেবীর মেয়ে জাহ্নবী সিনেমায় নামবেন কি না, তা নিয়ে গুঞ্জন দীর্ঘদিনের। তবে তাঁর সৌন্দর্যে ইতিমধ্যেই মুগ্ধ অনেকে। ইন্টারনেটে তাঁকে নিয়ে নানা খবরও শোনা যায়। এ বার অবশ্য সম্পূর্ণ ভিন্ন কারণে।
যে গুঞ্জন এত দিন সীমাবদ্ধ থাকত জাহ্নবী সিনেমায় কবে নামবেন তা নিয়ে, এ বার তা-ই ঘুরে গেল তাঁর ব্যক্তিগত জীবনের দিকে। এক তরুণের সঙ্গে জাহ্নবীকে চুম্বনরত অবস্থায় দেখা গিয়েছে দাবি করে একটি ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল। দেখে নিন নীচে।

জাহ্নবী বলে যাঁর ছবি চতুর্দিকে ছড়িয়েছে, তিনি আদৌ জাহ্নবী কি না, তা নিয়ে সংশয়ের অবকাশ রয়েছে। সঙ্গে যাঁকে দেখা যাচ্ছে, তাঁর নাম নাকি শিখর পাহাড়িয়া। ইনিই শোনা যাচ্ছে জাহ্নবীর বয়ফ্রেন্ড।
এই শিখর পাহাড়িয়ার দাদা বীর পাহাড়িয়ার নাম দিনকয়েক আগে শিরোনামে আসে। সইফ আলি খানের মেয়ে সারা-র সঙ্গে বীর ডেটিং করছেন বলে শোনা যাচ্ছে।
ফেরা যাক জাহ্নবীর কথায়। শ্রীদেবীর মেয়ের কাছে ইতিমধ্যেই দক্ষিণী ছবির বড় অফার ছিল। মহেশবাবুর মতো স্টারের সঙ্গে কাজের সুযোগ এসেছিল তাঁর কাছে। সেই ছবির পরিচালক সুরুগাডোস, যিনি ‘‘গজনি’’-র মতো ছবি পরিচালনা করেছেন। অথচ, জাহ্নবী সেই অফার ফিরিয়ে দিয়েছেন। কর্ণ জোহরের ‘‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’’-তে তাঁকে দেখা যেতে পারে বলে শোনা যাচ্ছে।

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: