সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিমানবন্দরে গ্রেফতার সিলেটের ‘জঙ্গি’ মুন্না ৭ দিনের রিমান্ডে

Munna.jpegনিজস্ব প্রতিবেদক :: বিদেশ পালিয়ে যাওয়ার সময় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার হিযবুত তাহরীর সদস্য ও লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থী মাহবুব ইকবাল মুন্নাকে ৭ দিনের রিমান্ড নেয়ার আদেশ নিয়েছেন আদালত।

সিলেটের সহকারি পুলিশ কমিশনার (প্রসিকিউশন) আব্দুল আহাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (৩ আগস্ট) মুন্নাকে সিলেট মুখ্য মহানগর হাকিম-১ এর বিচারক সাইফুজ্জাম হিরোর আদালতে হাজির করে পুলিশ তার ১০ দিনের রিমান্ড চাইলে আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৩১ জুলাই রাতে শাহজালাল বিমানবন্দর দিয়ে পালিয়ে যাওয়ার সময় ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে। তার বিরুদ্ধে জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগে সিলেট মহানগরের কোতোয়ালী থানায় মামলা রয়েছে। তাই তাকে সিলেটে নিয়ে আসা হয়েছে।

কোতোয়ালী থানার ওসি সোহেল আহমদ জানান, ২০১১ সালে মুন্নাকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের লিফলেট বিতরণকালে আটক করা হয়েছিল। পরে সে জামিনে মুক্তি পায়। এরকম আসামিদের ব্যাপারে আমরা দেশের সকল ইমিগ্রেশনকে জানিয়েছে। গত ৩১ জুলাই শাহজালাল বিমানবন্দরে তাকে ইমিগ্রেশন পুলিশ আটক করেছে। তাকে সিলেটে নিয়ে আসা হয়েছে।

মুন্না সিলেট নগরীর খাসদবীর বন্ধন আবাসিক এলাকার এফ-১ নম্বর বাসার মৃত আবদুল বাছিরের ছেলে। সে লিডিং ইউনিভার্সিটির আইন বিভাগের ৩য় বর্ষের ছাত্র। এর আগেও একই অভিযোগে লিডিং ইউনিভার্সিটির আরও দুই শিক্ষার্থীকে আটক করে নিয়ে গেছে ঢাকার গোয়েন্দা বিভাগ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: