সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীতে র‍্যাবের অভিযান : পেট্রোল বোমা, ককটেল শুটারগান ও ইয়াবা উদ্ধার

sylhetrabnewsডেইলি সিলেট ডেস্ক ::

বিশেষ অভিযান পরিচালনা করে সিলেট নগরী থেকে পেট্রোল বোমা, ককটেল, শুটারগান ও ইয়াবা উদ্ধার করে র‍্যাব। র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) মোহাম্মদ জিয়াউল হক এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ডেইলি সিলেটকে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ০৩ আগস্ট বুধবার (মঙ্গলবার শেষরাত)গভীর রাতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে। কোতয়ালী থানা এলাকায় পরিচালিত এই অভিযানের নেতৃত্ব দেন মেজর এস এ এম ফখরুল ইসলাম খান।

র‍্যাব জানায়, নগরীর মুন্সীপাড়া মসজিদ রোডে মো. জাকারিয়া মাহমুদ খান (৪৫), এর মালিকানাধীন বাসা নং-৭১/এ সামনে কতিপয় দুর্বৃত্ত নাশকতা মূলক কার্যক্রমের প্রস্তুতি নিচ্ছে। গোপন এমন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। র‍্যাব ঘটনাস্থল থেকে প্লাস্টিকের বস্তায় ছোট বড় ১৬ (ষোল) টি পট্রোল বোমা, ০৪(চার)টি ককটেল উদ্ধার করে।

এদিকে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় তৈরী শুটারগান উদ্ধার করে র‍্যাব-৯। ০৩ আগস্ট বুধবার (মঙ্গলবার শেষরাত) গভীর রাতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে এসএমপি জালালাবাদ থানাধীন বাদাঘাট এলাকায় অভিযান পরিচালনা করে। র‍্যাব জানায়, বাদাঘাট এলাকার চেঙ্গের খাল ব্রীজের নীচে একদল ডাকাত অস্ত্রশস্ত্র নিয়ে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। সেসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে ০৪ টি দেশীয় তৈরী শুটারগান উদ্ধার করে র‍্যাব। ডাকাতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য ছিল বলে প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। এই অভিযানের নেতৃত্ব দেন মেজর হুমায়ুন কবীর পিএসসি।

এছাড়াও গতকাল, রাত ৯টা দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এর নেতৃত্বে সুনামগঞ্জ জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে কালীপুর গ্রামের তাজুল ইসলামের বাড়ীর সামনে মাদক ব্যবসায়ীদের ফেলে ৯৫ (পঁচানব্বই) পিস ইয়াবা উদ্ধার করে র‍্যাব।

উদ্ধারকৃত পট্রোল বোমা, ককটেল সিলেট এসএমপির সদর থানায় ও অস্ত্র সিলেট এসএমপির জালালাবাদ থানায় এবং ইয়াবা সুনামগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: