সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জের শেরপুরে জুয়া খেলা বন্ধের লক্ষে ৫ দিনব্যাপী কর্মসূচি

496acd30-09c8-45a9-9eee-f37fbf33df90গোলাপগঞ্জ প্রতিনিধি:
গোলাপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের শেরপুর গ্রামে শিলং তীর নামক জুয়া খেলা বন্ধের লক্ষে ৫ দিনব্যাপি বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে। শুক্রবারে কারখানা বাজার ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা, শনিবার বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে মতবিনিময় সভা, রবিবার উপজেলা নির্বাহি অফিসার বরাবর স্মারক লিপি প্রদান, সোমবার প্রতিবাদ সভা এবং সর্বশেষ মঙ্গলবার কারখানা বাজারে এলাকাবাসী ও বিভিন্ন সামাজিক সংগঠনের অংশগ্রহণে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে শেরপুর গ্রামের বিশিষ্ট মুরব্বি জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক পাঠশালার সভাপতি সাংবাদিক রুবেল আহমদের উপস্থাপনায় বক্তব্য রাখেন সদর ইউনিয়নের ইউপি সদস্য ইসমাইল আলী, শেরপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সভাপতি সাবেক ইউপি সদস্য মাসুদ আহমদ চান্দ মিয়া, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি নজরুল ইসলাম আশুক, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সদস্য সচিব জাহিদ উদ্দিন, সমাজসেবী জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক পাঠশালার সাধারণ সম্পাদক সাদিকুর রহমান, সোনার বাংলা স্পোর্টিং ক্লাবের সভাপতি ফরহাদ রেজা,মাষ্টার সামছ উদ্দিন, গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের সাধারণ সম্পাদক শাহ এম এ সালমান।

এছাড়াও উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের গোলাপগঞ্জ সংবাদদাতা হারিছ আলী,গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির কার্য নির্বাহী সদস্য জাকারিয়া মোহাম্মদ। স্থানীয় সামাজিক সংগঠনের মধ্যে স্বেচ্ছাসেবক পাঠশালা, সোনার বাংলা স্পোর্টিং ক্লাব, শেরপুর শাপলা সমাজ কল্যাণ সংঘ, আবাহনী স্পোর্টিং ক্লাব ও হযরত শাহ শরফ উদ্দিন (রহঃ) স্মৃতি সংসদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, সদর ইউনিয়নের মানুষ ধার্মীক ও শান্তি প্রিয়।বিগত ৫/৬ মাস ধরে এ ইউনিয়নের কারখানা বাজারে একটি জুয়াড়ি কুচক্রীমহল তরুণ ও যুব সমাজের ভবিষ্যৎ পরিকল্পিত ভাবে ধ্বংসের লক্ষে শিলং তীর নামক জুয়া খেলা পরিচালনা করে আসছে।এলাকার সহজ-সরল মানুষদের লোভ দেখিয়ে প্রতিদিন তারা হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা।মানবন্ধনে বক্তারা তরুণ ও যুব-সমাজকে রক্ষা করতে জুয়া খেলা পরিচালনা করার সাথে জড়িত এই কুচক্রী মহলের সকলকে আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবি জানানো হয়।বক্তারা আরো বলেন, শিলং তীর।নামক এই জুয়া খেলা যতদিন না বন্ধ হবে, ততদিন এলাকাবাসী ঐক্যবদ্ধভাবে আন্দোলন চালিয়ে যাবে।

উল্লেখ্য যে, গত ৩০ জুলাই শুক্রবার শেরপুর জামে মসজিদ প্রাঙ্গণে শীলং তীর খেলা বন্ধের লক্ষে এক সভায় ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।সেই গঠিত কমিটি ৫ দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: