সর্বশেষ আপডেট : ২ মিনিট ১২ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বৃষ্টিই এখন ওয়েস্ট ইন্ডিজের কামনা

full_727610688_1470196557নিউজ ডেস্ক: দ্বিতীয় টেস্টের শেষ দিনে বৃষ্টিই এখন ওয়েস্ট ইন্ডিজের কামনা। দ্বিতীয় ইনিংসেও তালগোল পাকানোর পর সহায় হয়ে এসেছে বৃষ্টি, খেলা গড়িয়েছে পঞ্চম ও শেষ দিনে।

চতুর্থ দিনের খেলায় ১৫.৫ ওভারে ৪৮ রানে ৪ উইকেট হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। মঙ্গলবার কিংস্টনের স্যাবিনা পার্কে ৪৫ মিনিট দেরিতে খেলা শুরুর পর মাত্র তিন ওভার বল করতে পারেন ভারতের বোলাররা।

এর মধ্যেই রাজেন্দ্র চন্দ্রিকাকে বিদায় করেন ইশান্ত শর্মা। তার বল ছেড়ে দিতে চেয়ে ঠিকমতো পারেননি চন্দ্রিকা, বল তার কনুয়ে লেগে স্টাম্প ভেঙে দেয়। এক ঘণ্টা অপেক্ষার পর খেলা হয় আরও ১২ ওভার ৫ বল। এর মধ্যে ফিরে যান কার্লোস ব্রেথওয়েইট, ড্যারেন ব্রাভো ও মারলন স্যামুয়েলস।

অমিত মিশ্রর শর্ট বলে লোকেশ রাহুলকে ক্যাচ দেন উদ্বোধনী ব্যাটসম্যান ব্রেথওয়েইট। ৫ বল খেলা স্যামুয়েলসকে বোল্ড করেন মোহাম্মদ শামি। তার বলে রাহুলকে ক্যাচ দিয়ে ফিরেন শুরু থেকে শর্ট বলে অস্বস্তিতে থাকা ব্রাভো।

ব্রাভোর বিদায়ের সঙ্গে লাঞ্চ বিরতিতে যায় দুই দল। বিরতি শেষ হওয়ার কিছুক্ষণ আগে বৃষ্টি নামলে আর মাঠে ফেরা হয়নি তাদের। মাঝে-মধ্যে বিরতি থাকলেও বৃষ্টির দাপটে নির্ধারিত সময়ের আগেই দিনের খেলার সমাপ্তি টানেন দুই আম্পায়ার।

এখনও ২৫৬ রানে পিছিয়ে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। জয়ের জন্য শেষ দিন বাকি ৬ উইকেট চাই ভারতের। তবে স্বাগতিকদের চেয়েও তাদের জন্য বড় বাধা বৃষ্টি। অবশ্য আবহাওয়া বার্তায় সুখবর পাচ্ছে দলটি, পঞ্চম দিনে ততটা বৃষ্টির আশংকা নেই।

প্রথম ইনিংসে ১৯৬ রানে গুটিয়ে যাওয়া দলের আশা বাঁচিয়ে রাখতে লম্বা সময় ধরে সুশৃঙ্খল বোলিং করেন ওয়েস্ট ইন্ডিজের বোলাররা। ভারতের ইনিংস ঘোষণা দেরি করিয়ে দিতে নিখুঁত লাইন-লেংথে রক্ষণাত্মক বোলিং করেন হোল্ডাররা। তবে তাদের প্রচেষ্টা ব্যর্থ হতে বসেছে আরেকটি ব্যাটিং ব্যর্থতায়।

বৃষ্টি কারণে দুই দিনে প্রায় চার সেশনের খেলা কম হয়েছে। তারপরও ইনিংস পরাজয়ের শঙ্কায় রয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

সংক্ষিপ্ত স্কোর:

ওয়েস্ট ইন্ডিজ প্রথম ইনিংস: ১৯৬
ভারত প্রথম ইনিংস: ৫০০/৯ ডিক্লে.
ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় ইনিংস: ১৫.৫ ওভারে ৪৮/৪

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: