সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে দুই গ্রামবাসীর সংঘর্ষে নারীসহ আহত ৪০

2.-daily-sylhet-sanggarsho-news1ছাতক প্রতিনিধিঃ
ছাতকের গোবিন্দগঞ্জে হাঁস চরানো নিয়ে দু’ গ্রামবাসীর সংঘর্ষে নারীসহ অন্তত ৪০ ব্যক্তি আহত হয়েছে। গুরুতর আহত ৩ জনকে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। গতকাল মঙ্গলবার দুপুরে গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের খাগামুড়া ও গোয়াসপুর গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয় সুত্রে জানা যায়, স্থানীয় পাটিয়ারা খাল নিয়ে দু’গ্রামের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার সকালে বিরোধকৃত খালে গোয়াসপুর গ্রামের আফতাব আলী তার খামারের হাঁস চরাতে গেলে খাগামুড়া গ্রামের লোকজন এতে বাধা দেয়। এর জের ধরে বাক-বিতন্ডা থেকে উভয় গ্রামের লোকজন তুমুল সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় ঘন্টা ব্যাপী সংঘর্ষে দেশীয় অস্ত্রের পাশাপাশি আগ্নেয়াস্ত্র ব্যবহার করা হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

সংঘর্ষে গুরুতর আহত ছালিক মিয়া(২৬), আজাদ মিয়া(৩৫) ও আশ্রব আলী সুনু(৫০) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইউপি সদস্য আনর আলী, ফয়জুন নুর, মখলিছুর রহমান, আছাব আলী, বকুল মিয়া, আব্দুল কাহার, তোফায়েল আহমদ, নুরুল ইসলাম, সায়েদ মিয়া, নাজমা বেগম, শফিকুর রহমানসহ অন্যান্য আহতদের কৈতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। ছাতক থানার এসআই সৈয়দ আব্দুল মান্নান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: