সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্যাচেলরদের ১১ আগস্ট কাঁথা-বালিশ কর্মসূচি

balisনিউজ ডেস্ক : ব্যাচেলরদের ভোগান্তির প্রতিবাদে আগামী ১১ আগস্ট রাত ৮টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে কাঁথা-বালিশসহ প্রতীকী অবস্থান কর্মসূচির ঘোষণা দেয়া হয়েছে ‘ভাড়াটিয়া পরিষদ’ নামে একটি সংগঠন আয়োজিত সংবাদ সম্মেলন থেকে।
সাম্প্রতিক জঙ্গি হামলার প্রেক্ষাপটে ব্যাচেলর বা অবিবাহিতদের বাড়ি ভাড়া দিতে বাড়িওয়ালাদের অনীহার কারণে তাদের জন্য সরকারিভাবে আবাসনের ব্যবস্থা করার দাবি উঠেছে মঙ্গলবার রাজধানীর তোপখানা সড়কে নির্মল সেন মিলনায়তনে আয়োজিত এই সংবাদ সম্মেলন থেকে।
সংবাদ সম্মেলনে ভাড়াটিয়া পরিষদের সভাপতি বাহারানে সুলতান বাহার বলেন, পুলিশের তল্লাশি ও বাড়ির মালিকদের গ্রেপ্তারের পর ব্যাচেলরদের বাড়ি ছেড়ে দিতে বলা হচ্ছে, ব্যাচেলর ভাড়া দেওয়া হবে না এমন নোটিসও টানিয়ে দেওয়া হচ্ছে। গুটিকয়েক জঙ্গির কারণে অবিবাহিত কর্মজীবী এবং শিক্ষার্থীরা এক রকম নির্যাতনের শিকার হচ্ছে।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী, অনলাইন এক্টিভিষ্ট ফোরামের সভাপতি কবির চৌধুরী তন্ময়, সংগঠনের সাধারণ সম্পাদক জান্নাত ফাতেমা, শিক্ষক নেতা সামসুল আলম, ভাড়াটিয়া পরিষদের নেতা মো. মোস্তফা, জামাল শিকদার, মো. আল-আমিন উপস্থিত ছিলেন।
বাহার বলেন, একদিকে বাড়ি ছেড়ে দিতে বলা হচ্ছে, অন্যদিকে এই সুযোগে অনেকে ভাড়া বাড়িয়ে দিচ্ছে। এই দুর্ভোগ অবসানে ব্যাচেলরদের আবাসনের ব্যবস্থা করতে সরকারিভাবে উদ্যোগ নেওয়ার দাবি জানান তিনি। সেই সঙ্গে ব্যাচেলর ভাড়াটিয়াদের আবাসনের নিরাপত্তা নিশ্চিত, পুলিশি হয়রানি বন্ধের দাবিও জানান বাহার।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: