সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শহরে নিজস্ব অর্থায়নে সিসিটিভি স্থাপন অবিলম্বে করতে হবে— মৌলভীবাজারে ডিআইজি

13925012_1125908194114454_5080572658555105696_nশ্রীমঙ্গল সংবাদদাতা: সিলেটের রেঞ্জের ডিআইজি মো.মিজানুর রহমান বলেছেন,বিশেষ করে পৌরসভা মেয়র ও উপজেলা চেয়ারম্যানদের বলব.শহরের যেসব স্থানে জন সমাগম বেশী নিজস্ব অর্থায়নে সেসব স্থানে সিসিটিভি স্থাপন অবিলম্বে করতে হবে। যাতে করে কোনও সন্ত্রাসী ক্রাইম করে শহর থেকে পালিয়ে যেতে না পারে। এ ব্যাপারে জেলা প্রশাসক দ্রুত উদ্যোগ নিয়ে ব্যবসায়ি ও মেয়রদের সঙ্গে বসে ব্যবস্থা নিতে হবে। এটা এখন সময়ের দাবী।একটু ভালো রেজুলেশনের ক্যামেরা স্থাপন করলে আমার মনে হয় শহরের চুরি ডাকাতিও একেবারে কমে যাবে।

সোমবার বিকেলে মৌলভীবাজার জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ইউনিট আয়োজনে জঙ্গিবাদ,সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সুধী সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ডিআইজি।

পুলিশ সুপার মোহাম্মদ শাহ্ জালালের সভাপতিত্বে ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মো. কামরুল হাসান, জেলা পরিষদের প্রশাসক ও মুক্তিযোদ্ধা মো. আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. ফিরোজ, পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, সাবেক সংসদ সদস্য হোসনে আরা ওয়াহিদ, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সৈয়দা জহুরা আলাউদ্দিন, মৌলভীবাজার চেম্বার অ্যান্ড কর্মাসের সভাপতি মো. কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, মৌলভীবাজার প্রেসক্লাবের সম্পাদক এস এম উমেদ আলী, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দরসহ আরো অনেকে।

তিনি বলেন,স্কুল,কলেজ মাদ্রাসায় জনপ্রতিনিধি,সকল শ্রেনী পেশার লোকজনদের নিয়ে সন্ত্রাস ও জঙ্গী বিরোধী কমিটি করে জনসচেতনতা মূলক সভা সমাবেশে করতে হবে। আমরা পুলিশ রক্ত দিয়ে প্রমাণ করেছি। আমার জঙ্গীবাদ সন্ত্রাস বাদের বিরুদ্ধে। বিশেষ করে মৌলভীবাজার জেলা সর্বদিক দিয়ে অনেক এগিয়ে আছে।মৌলভীবাজার বাসীকে আমি আশ্বস্ত করতে চাই আপনারা সকলে মিলে যদি চোখ কান খোলা রাখেন পুলিশবাহিনীকে তথ্য দিয়ে সহায়তা করেন তাহলে অবশ্যই মৌলভীবাজার জেলা জঙ্গীবাদ মুক্ত,সন্ত্রাসবাদ মুক্ত থাকবে। যদি জনগন সচেতন থাকেন আশা করছি মৌলভীবাজার জেলায় কিছু হবে না। এ জেলায় কোনও জঙ্গীবাদের স্থান হবে না।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: