সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৩০ সেকেন্ড আগে
রবিবার, ২৫ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাসা-বাড়ির ভাড়াটিয়াদের তথ্য জানতে চায় বিশ্বনাথ থানা

daily sylhet 0-213 copyবিশ্বনাথ প্রতিনিধি:
সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের পক্ষ হতে উপজলা শহরতলীর বাসা-বাড়িতে বসবাসরত ভাড়াটিয়াদের তথ্য জানাতে বাসা মালিকদের প্রতি আহবান জানিয়েছেন বিশ্বনাথ থানার ওসি আবদুল হাই।

মঙ্গলবার বেলা ১টার দিকে থানার ওসি আবদুল হাইবিষয়টি নিশ্চিত করে তিনি বাসা মালিকদের উদ্দেশ্যে বলেন, বাড়ি ভাড়া দেয়ার পূর্বে ভাড়াটিয়াদের সম্পর্কে সঠিক তথ্য সংগ্রহ পূর্বক জাতীয় পরিচয়পত্র এবং স্থায়ী ঠিকানার সঠিক কাগজপত্র সংগ্রহ করে বাড়ি ভাড়া দিতে।

আর এসব ভাড়াটিয়াদের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং পাসপোর্ট সাইজের ১ কপি ছবিসহ আনুসাঙ্গিক কাগজপত্র বিশ্বনাথ থানায় শিগগিরই জমা দিতে ব্যাঘাত ঘটলে এবং ভাড়াটিয়াগণের সঠিক তথ্য প্রদানে ব্যর্থ হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও হুঁশিয়ারি দেয়া হয়।
থানার অফিসার ইনচার্জ আবদুল হাই বলেন, ইতোমধ্যেই আমরা পুলিশের পক্ষে বাসা-বাড়ির মালিকদের কাছে থানা থেকে পাঠানো নির্ধারিত তথ্য ফরম বিলি করিছি।

ওসি বলেন, এর মধ্যে বেশ কিছু এলাকার ভাড়াটিয়াদের তথ্য পূরণপূর্বক থানাতে জমা দেয়া হয়েছে। আমরা অনতিবিলম্বে এই নির্ধারিত ফরমটি পূরণ করে দেবার জন্য বাসা মালিকদের প্রতি অনুরোধ জানাচ্ছি।

উল্লেখ্য, সম্প্রতি দেশব্যাপী বেশ কয়েকটি জঙ্গি হামলার ঘটনার প্রেক্ষিতে বিশ্বনাথ উপজেলা আইনশৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক রাখার স্বার্থে বিশ্বনাথ থানা পুলিশের এ ধরণের উদ্যোগ নেয়া হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: