সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৮ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের প্রস্তাব দিতে পুরো দ্বীপ ভাড়া!

564978-550x355নিউজ ডেস্ক: পছন্দের মানুষটিকে বিয়ের প্রস্তাব দিতে মানুষ কত কিছুই না করে থাকে। তাই বলে প্রিয় মানুষটিকে নিজের মনের একান্ত কথা জানাতে পুরো একটি দ্বীপ ভাড়া নিতে হবে! হ্যাঁ, প্রেমিকা এমা রাইস জোন্সকে বিয়ের প্রস্তাব দিতে স্পেনের তোগোমাগো দ্বীপটি এক সপ্তাহের জন্য ভাড়া নিয়েছেন ওয়েলস ফুটবল তারকা গ্যারেথ বেল। এ জন্য তাঁকে খরচ করতে হয়েছে ৩ লাখ ৮০ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৪ কোটি টাকা।

ওয়েলসের একটি মাধ্যমিক বিদ্যালয়ে পড়াশুনা করার সময় থেকেই এমার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বেলের। এরপর দু’জন একই ছাদের নিচে বাস করছেন অনেক দিন ধরে। দু’জনের ঘর আলো করে জন্ম নিয়েছে দু’টি কন্যা সন্তান। তবে এতদিন নানা কারণে বিয়ের আনুষ্ঠানিকতা সারা হয়নি। অবশ্য কিছুদিন আগেই দু’জন বাগদান সেরে সম্পর্কটা আনুষ্ঠানিক রূপ দিয়েছেন। তার আগে এমাকে প্রস্তাব দেয়ার জন্য অভিনব এই পথ বেছে নিয়েছেন বেল।

65798-696x433-550x342পর্যটকদের তীর্থ স্পেনের ইবিজা দ্বীপের ৯০০ মিটার উত্তর-পূর্ব উপকূলে তোগোমাগো দ্বীপটি অবস্থিত। ব্যক্তিমালিকানাধীন ওই দ্বীপে সবার প্রবেশের সুযোগ নেই। প্রেমিকাকে প্রস্তাব দেয়ার জন্য সেটিই এক সপ্তাহের জন্য ভাড়া নিয়েছেন বেল। একইসঙ্গে নিজের ২৭তম জন্মদিনও উদ্যাপন করেছেন স্পেনের দ্বীপটিতে।
উল্লেখ্য, ২০০১ সালে এক জাপানি ৭ হাজার কিলোমিটারের বেশি পথ পাড়ি দিয়ে ‘ম্যারি মি’ ফুটিয়ে তুলে বিশ্ব রেকর্ড গড়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: