সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এবার ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে বাংলাদেশি পিয়া

full_841333471_1469992819বিনোদন ডেস্ক: বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ফ্যাশন ম্যাগাজিনগুলোর একটি ‘ভোগ’। বিশ্বের আঠারোটি দেশ থেকে প্রকাশ পাওয়া বহুল পঠিত এই ম্যাগাজিনে এবার প্রচ্ছদ কন্যা হিসেবে জায়গা করে নিলেন মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া। তিনিই প্রথম কোন বাংলাদেশি হিসেবে আন্তর্জাতিক মানের এই ফ্যাশন ম্যাগাজিনের মডেল হয়েছেন।

ভোগের প্রচ্ছদ কন্যা হওয়ার জন্য ম্যাগাজিনের ফটোশুটে অংশ নিতে দুই দিনের জন্য সম্প্রতি ভারতে গিয়েছিলেন তিনি। ২৯ জুলােই মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে ফটোসেশনে অংশ নেন। তার ছবি তুলেছেন ভোগের নামকরা ফটোগ্রাফার ভারত শিখা। আসছে অক্টোবর সংখ্যায় এবার প্রচ্ছদে থাকছেন পিয়া। মূলত ম্যাগাজিনটির নবম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষ্যে বেরুবে বিশেষ সংখ্যাটি। ফটোশুটের দায়িত্বে ছিলেন ভোগের ফ্যাশন এডিটর এনাইটা এ্যাদাজানিয়া। পিয়ার হেয়ার স্টাইলের দায়িত্বে ছিলেন প্যারিসের প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার সাইরিলে।

পিয়া জানিয়েছেন, বাংলাদেশ থেকে এবারই প্রথম কোন নারী ভোগের কভারে থাকছে। এটা ভাবতেই ভালো লাগছে। আর সবচেয়ে বড় কথা হলো, আমার নিজের অ্যাপ্লাই করা লাগেনি। ওরাই আমাকে ডেকেছে। আমি এজন্য খুবই আনন্দিত। এটা ভাষায় প্রকাশ করার মতো নয়। আমার সবসময় স্বপ্ন ছিলো, ইচ্ছেও ছিলো আমি আন্তর্জাতিকমানের বিভিন্ন ফ্যাশন ম্যাগাজিনের সঙ্গে কাজ করবো। কিন্ত ভোগ-এর মতো আন্তর্জাতিক মানের ফ্যাশন ম্যাগাজিনে কাজ করা আমার জন্য অনেক বড় প্রাপ্তি।

তিনি আরও জানালেন, আমি তো এখন অভিনয়ে খুব একটা সময় দিতে পারছি না। সবসময়ই পড়াশোনা নিয়ে ব্যস্ত। আমার ফ্যামিলি আছে। কাজ আছে। আবার বিসিএসের জন্য প্রস্তুতি নিচ্ছি। এতো কিছু্র পরেও ইন্টারন্যাশনাল ম্যাগাজিনে কাজের সুযোগ পাওয়াটা আমার জন্য অনেক আনন্দের।

উল্লেখ্য, ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব বিজয়ী পিয়া মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন। র‌্যাম্পে নিজের অবস্থানটা বেশ পোক্ত করেন। পরবর্তীতে তিনি ‘চোরাবালি’, স্টোরি অব সামারা’,‘গ্যাংস্টার রির্টানস’ চলচ্চিত্রে অভিনয় করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: