সর্বশেষ আপডেট : ৪ মিনিট ২ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিরতির পর কাজে ফিরছেন সুজানা

06-1-500x350বিনোদন ডেস্ক :: জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। কাজ নিয়েই যার ব্যস্ততা তিনি ছিলেন আবার দুমাসের বিরতিতে। সময়টা অল্প হলেও এই দুমাসে কোন কাজ করা হয়নি এই তারকার। বেছে বেছে কাজ করাই তার পছন্দ। সবসময় কাজের সংখ্যা না দেখে কাজের মানকেই প্রাধান্য দেন এই অভিনেত্রী। রোজার কারণে এক মাস কোন কাজ না করলেও প্রচুর কাজের প্রস্তাব পেয়েছেন তিনি। তবে ঈদের পর কোন কাজের প্রস্তাব পছন্দ না হওয়ায় কাজ করা হয়ে উঠে নি তার।

তবে এবার দুমাসের বিরতি কাটিয়ে আবারো পুরোদমে কাজে ফিরছেন এই তারকা। একসঙ্গে বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, নাটক সবকিছু নিয়েই আবারো পর্দায় হাজির হচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে সুজানা বলেন, ‘আমি বরাবরই বেছে কাজ করি। এই দুমাসে তেমন কোন কাজ আমার পছন্দ হয়নি তাই করেনি। তবে এই মাস থেকেই আমি আবার পুরোদমে কাজ শুরু করছি। একসঙ্গে অনেক কাজ হাতে নিয়েছি। সবগুলো কাজ আমার পছন্দ হয়েছে। আশা করি দর্শকের জন্য নতুন কিছু চমক নিয়েই হাজির হবো’।

দু মাস বিরতিতে বেশ খোশ মেজাজে ছিলেন এই তারকা। ঈদের পর থেকে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানো থেকে শুরু করে বাসায় বন্ধুদের নিয়ে আড্ডা দেয়া সবকিছু নিয়েই বেশ ভালোই সময় পার করেছেন তিনি। সুজানার মুখে শোনা গেল এমন কথাই।

তিনি বলেন, ‘দুমাস তো চোখের পলকে চলে গেল। রোজা মাসে তো কোন কাজ করা হয় না আমার। তাই পরিবার নিয়েই সময় কেটেছে। আর ঈদের পর ঘুরাঘুরি, বন্ধুবান্ধব নিয়ে আড্ডা এইসব নিয়ে ব্যস্ত ছিলাম। পরিবারকে খুব একটা সময় দেয়া হয়না। তবে এবারের বিরতিতে বেশ ভালোই সময় কেটেছে তাদের সঙ্গে। আর আগামীকাল গ্রামের বাড়ি যাবো পরিবারের সবাইকে নিয়ে। দুদিন থাকবো। এটা দিয়েই বিরতি শেষ হবে। এরপর তো আবার কাজ নিয়েই ব্যস্ত হয়ে যাবো’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: