সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাড়ি-ধুতি পরে রোপওয়েতে ঝুলে বিয়ে সম্পন্ন!

full_37725920_1470120147নিউজ ডেস্ক: ভারতের কোলাপুরের বাসিন্দা জেহদির ও রেশমার শুভ পরিণয় ভূপৃষ্ঠ থেকে ৯০ মিটার উপরে ঝুলতে ঝুলতে সম্পন্ন করা হলো। অকল্পনীয়ভাবে জীবনের এই অন্যতম গুরুত্বপূর্ণ দিনটাকে স্মরণীয় করে রাখলেন তারা।

বিশাল খাদের উপরে একটি রোপওয়ের মাধ্যমে ঝুলন্ত অবস্থায় তারা মালাবদল করলেন। রীতিমতো শাড়ি-ধুতি পরা অসম সাহসী এই বর-কনেকে তখন অনেকটা নীচ থেকে উৎসাহ জুগিয়ে যাচ্ছেন বিয়ের আসরে উপস্থিত আমন্ত্রিতরা। আর বিয়ের আচার- আচরণ পালনের যাবতীয় খুঁটিনাটি মুহূর্তের ধারাভাষ্য দিচ্ছেন একজন। এক কথায় অবিশ্বাস্য, অনবদ্য আয়োজন ছিল তাদের বিয়ে।

আর কেনই বা হবে না এমন আয়োজন। তাদের প্রথম পরিচয় হয়েছে হিল ট্রাকিং করতে গিয়ে। এরপর বন্ধুত্ব, এখান থেকে শুরু হয় প্রেম। তারপর বিয়ের সিদ্ধান্ত। তবে বিয়েটা একটু অন্য রকমভাবে স্মরনীয় করতে চেয়েছিলেন অ্যাডভেঞ্চার প্রিয় এই যুগল। আর তারা যেভাবে বিয়েটা করলেন তা সত্যিই অসাধারণ।

বিয়ের সময় কোনো রকমের অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেজন্য যাবতীয় ব্যবস্থা নেয়া হয়। বিপর্যয় মোকাবিলায় তৈরি রাখা হয় বেশ কয়েকজনকে। তবে, সেসব তখন মাথায় নেই জেহদি ও রেশমার। প্রবল ঝুঁকিপূর্ণ অবস্থাতেও তারা তখন ব্যস্ত আবেগঘন শুভদৃষ্টি বিনিময়ে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: