সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে দুর্ধর্ষ ডাকাতি

Sequence-11_20মৌলভীবাজার সংবাদদাতা:: মৌলভীবাজার শহরের গোবিন্দশ্রী এলাকায় ব্যবসায়ী সৈয়দ জাহেদ আলীর বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

ডাকাতরা বাসার লোহার গেইটের তালা ভেঙ্গে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ২৫ ভরি স্বর্ণালংকার, বিদেশি ডলার, নগদ ৩ লাখ টাকা ও ৫টি মোবাইল সেটসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

পুলিশ ও গৃহকর্তা সূত্রে জানা যায়, গতকাল শেষ রাতে বাসার দক্ষিণ দিকের লোহার গেইটের তালা ভেঙ্গে ঘরে একদল ডাকাত প্রবেশ করে। বাসার দশ সদস্যকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি কক্ষে হাত-পা বেঁধে আটকে রাখে।
Sequence-11_14-1এ সময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে আমেরিকা প্রবাসী সৈয়দ সরোয়ার আলী মারাত্মক আহত হয়েছেন। জানা গেছে সরোয়ার আলী গত ২৩শে জুলাই তার মেয়েকে নিয়ে আমেরিকা থেকে মামার বাসায় বেড়াতে আসেন। পরে ডাকাতরা ঘরের বিভিন্ন কক্ষ তল্লাশি করে ২৫ ভরি স্বর্ণালংকার, বিদেশি ডলার, নগদ ৩ লাখ টাকা ও ৫টি দামি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।

গৃহকর্তা সৈয়দ জাহেদ আলী সাংবাদিকদের জানান, ডাকাতদের পরনে জাঙ্গিয়া ও মুখোশ ছিল। তাদের প্রত্যেকের হাতে চায়নিজ কুড়াল ছিল। খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল ও মৌলভীবাজার মডেল থানার ওসি আকিল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। গতকাল বিকাল ৫টায় মৌলভীবাজার মডেল থানার ডিউটি অফিসার এসআই রনেশ ভট্টাচার্য্য জানিয়েছেন, এ সময় পর্যন্ত থানায় মামলা হয়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: