সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঝড়ের কবলে লঞ্চে ১০ ঘণ্টা আটকে ছিলেন তারা

13872677_10209896431956991_9193902108997356388_nবিনোদন ডেস্ক :: শুটিংয়ের জন্য পুরো একটি ইউনিট নিয়ে ছুটতে হয় এক প্রান্ত থেকে আরেক প্রান্ত। চলার পথে অনেক ধরণের বিপদের সম্মুখীনও হন শুটিং ইউনিটের শিল্পীরা।

তেমনি এক বিপদের মুখোমুখি হয়েছেন নির্মাতা আলম আশরাফ, অভিনেতা মারজুক রাসেল, সোহেল খান, কচি খন্দকার, সাইফ চন্দন এবং দোলন দে। ঘটনাটি ঘটেছে গতকাল ভোলা যাওয়ার সময়। তারা কর্ণফুলি ৯ এর একটি লঞ্চে করে সদরঘাট থেকে ভোলার উদ্দেশ্যে রওনা দেন। রাত ১০ টার দিকে হঠাৎ ঝড়ের কবলে পড়ে পুরো লঞ্চের যাত্রীরা। আর ঝড়ের কারণে চড়ে আটকে যায় লঞ্চটি। টানা ১০ ঘণ্টা চড়ে আটকে থাকার পর কর্ণফুলি ১৩ নামের একটি লঞ্চ এসে তাদের সবাইকে উদ্ধার করে। তারপর তারা বেলা ১২ টার দিকে গিয়ে ভোলা পৌঁছান।

এই বিষয়ে নির্মাতা আলম বলেন, ‘ভোলায় আমরা একটি নাটকের শুটিংয়ের জন্য যাচ্ছিলাম। লঞ্চে যাওয়ার সময় হঠাৎ এমন ভয়াবহ ঝড়ের কবলে আটকা পড়ে যাই। টানা ১০ ঘণ্টা আটকে ছিলাম চড়ে। পড়ে আরেকটি লঞ্চ আমাদের উদ্ধার করে’।

‘চেক মেট’ টেলিফিল্মের শুটিংয়ের জন্য ভোলায় রয়েছেন তারা। শিডিউলের একটু ব্যাঘাত ঘটলেও এখন ভোলায় চলছে এই টেলিফিল্মের শুটিং। টেলিফিল্মটি পরিচালনা করেছেন আলম আশরাফ এবং প্রযোজনা করেছেন রিয়াজ মাহমুদ। এতে অভিনয় করেছেন মারজুক রাসেল, কচি খন্দকার, সোহেল খান, নওশীন, হারুন রশীদ দোলন দে, সাইফ চন্দন, বিশাল বশির, শহীদুল্লাহ সবুজ সহ আরো অনেকে। আগামী ঈদুল আযহায় টেলিসিনেমাটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারের কথা রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: