সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫৭ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ১২

1433239006সুনামগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে শহরের বিভিন্ন এলাকা থেকে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় থানা পুলিশের কয়েকটি বিশেষ টিম এসব অভিযান পরিচালনা করে। অভিযানে নেতৃত্ব দেন সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী।
গত শনিবার সন্ধ্যা থেকে গত রোববার রাত পর্যন্ত অভিযানে গ্রেফতারকৃতরা হলেন, শহরের বড়পাড়া এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে মিজানুর রহমান (৩৮), হাসননগর এলাকার মৃত মুকশেদ আলীর ছেলে ফয়সল মিয়া, মলি¬কপুর এলাকার মোসাদ্দেক আলীর ছেলে আশরাফুজ্জামান, বাদশাগঞ্জ সেলবরষ এলাকার খাইরুল ইসলামের ছেলে মো. মাসুক মিয়া (২০), উত্তর আরপিননগর এলাকার মৃত আব্দুল হাদির ছেলে জোহা মিয়া (২৭), মাইজবাড়ি এলাকার মখলিছ মিয়ার ছেলে মো. সামছুর আলম, মধ্য আরপিন নগর এলাকার মৃত মইনুদ্দিনের ছেলে সোনা মিয়া (৪৫), সদরগড় এলাকার মৃত জমদর আলীর ছেলে আব্দুল কাদির, একই এলাকার চান মিয়ার স্ত্রী সরুফা বেগম, বেড়াজালি এলাকার আলাউদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক।
এ সব ওয়ারেন্টভুক্ত আসামি ছাড়াও আরো দুইজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করাহয় মদ। এরা হলো উত্তর আরপিননগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে আশিক মিয়া (২৬) ও সদরগড় এলাকার রেনু মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৩)। তাদের দুজনের কাছ থেকে ২২ লিটার মদ উদ্ধার করা হয়।
সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী পুলিশের বিশেষ অভিযান ও গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: