সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন বিজ্ঞাপনে ববি

photo-1470043393বিনোদন ডেস্ক: ঢালিউডের চিত্রনায়িকা ববি বর্তমানে ‘বিজলি’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে তিনি একটি বিজ্ঞাপনের শুটিং করলেন, গতকাল রোববার ভোর ৫টায় বিএফডিসি ১ নম্বর ফোরে শুটিং শেষ হয়। জেএম শাড়ির বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। এবারই প্রথম শাড়ির বিজ্ঞাপনে কাজ করলেন তিনি।

এ বিষয়ে ববি এনটিভি অনলাইনকে বলেন, ‘আমার বিজ্ঞাপনের কাজ করতে সব সময়ই ভালো লাগে। আমার শুরুটা কিন্তু বিজ্ঞাপন দিয়েই। ছোট একটা সময়ে সুন্দর একটা গল্প তুলে ধরা হয় বিজ্ঞাপনে, বিষয়টা আমি এনজয় করি। এবারই প্রথম একটি শাড়ির বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছি। গতকাল ভোররাতে আমাদের শুটিং শেষ হয়েছে। ডে-নাইট শুটিং করেছি। কারণ, আমার কলকাতায় যেতে হবে নিজের ছবির কিছু কাজে। যে কারণে আমার হতে সময় খুব কম। আমার কাছে অনেক ভালো লেগেছে কাজটি করতে পেরে। তানিম রহমান অংশু ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। তিনি অনেক গুছিয়ে কাজ করেন।’

‘বিজলি’ ছবির বাকি কাজের জন্য আগস্টের প্রথম সপ্তাহে থাইল্যান্ডে যাচ্ছেন এই অভিনেত্রী। ছবিতে ববির বিপরীতে অভিনয় করছেন কলকাতার মডেল রণবীর। ববস্টার ফিল্মসের ব্যানারে এ ছবিতে একজন সুপারওম্যানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ববিকে। অ্যাকশনের পাশাপাশি জিএফএক্সসহ ছবিতে অ্যানিমেশনের কাজও থাকবে। এরই মধ্যে এ ছবির বেশিরভাগ কাজ শেষ হয়েছে। ছবিটির চিত্রনাট্য ও পরিচালনায় আছেন ইফতেখার চৌধুরী। ছবিতে আরো অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, মিশা সওদাগর, জাহিদ হাসান, আহমেদ রুবেল, কলকাতার শতাব্দী রায়সহ আরো অনেকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: