সর্বশেষ আপডেট : ২৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে ৩ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন করলেন এমপি এহিয়া চৌধুরী

456789বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেট-২ আসনের এমপি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, ফল শরীরের পুষ্টি চাহিদা পূরণ করে। তাই ফলের চাহিদা পূরণের জন্য আমাদের সবাইকে বেশি করে ফলদ বৃক্ষ রোপন করতে হবে। তাছাড়া দূষণের হাত থেকে পরিবেশকে রক্ষা করতে বৃক্ষ রোপণের বিকল্প নেই। তিনি আরোও বলেন, সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। আর এলাকার উন্নয়নে সর্বস্থরের জনসাধারণকে ঐকবদ্ধভাবে কাজ করতে হবে। নিজ নিজ অবস্থান থেকে প্রসারিত করতে হবে সাহায্যের হাত।

তিনি সিলেটের বিশ্বনাথে সোমবার দুপুরে ‘উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর’র উদ্যোগে ৩দিন (১-৩ আগষ্ট) ব্যাপী ফলদ বৃক্ষ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। এবারের মেলার প্রতিপাদ্য বিষয় ‘অর্থ, পুষ্টি, স্বাস্থ্য চান দেশী ফল বেশী খান’। সভায় সভাপতিত্ব করেন উপজেলা কৃষি কর্মকর্তা আলীনূর রহমান।

উপজেলা সহকারী কৃষি কর্মকর্তা জাবেল খলিল চৌধুরীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার বিভাষ চন্দ্র মানী, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাক্তার নূরুল ইসলাম, রামপাশা ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন, একেএম দুলাল, আবুল খয়ের মেম্বার, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিতার মিয়া।

এসময় জাতীয় পার্টি নেতা রুবেল আহমদ আফজল, শাহীন আহমদ, শরীফ আহমদ, রইসুল ইসলাম, প্রদীপ চন্দ্র দেব, নাজমুল ইসলাম চৌধুরী, আবদুল কাদির, বদরুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক আলা উদ্দিন, উপজেলা যুব সংহতির সাবেক সভাপতি নাসির উদ্দিন, বর্তমান আহবায়ক ফেরদৌস আহমদ, সদস্য সচিব গোলাম জবদানী, সদস্য বাবুল মিয়া, সেলিম আহমদ, স্বপন রাজ, উপজেলা তরুণ পার্টির আহবায়ক সুহেল মিয়া, সদস্য সাইফুল ইসলাম, ছাত্র সমাজ নেতা রাজা মিয়া প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: