সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জন্মদিনে ‘অঞ্জনা’কে নিয়ে যা বললেন মনির খান!

Prithibir-Joto-Shukh-By-Monir-Khanবিনোদন ডেস্ক:
মনির খান বাংলাদেশের খ্যাতিমান কন্ঠশিল্পী হিসেবে নিজেকে অনন্য স্থানে উঠিয়ে নিয়ে এসেছেন। নিজের সুরেলা কন্ঠে পাগল করেছেন লাখ মানুষকে। বাংলার এক প্রান্ত থেকে আরেক প্রান্ত পযর্ন্ত কন্ঠ ভাসিয়েছেন তিনি। আর আজ সেই দরদী শিল্পীর জন্মদিন। এই কন্ঠ নায়ককে জানাই জন্ম দিনের শুভেচ্ছা।
জন্ম দিনের শুভেচ্ছা বিনিময়ের আলাপচারিতায় মনির খান বলেন, আমি যতদিন বাঁচবো দেশের মানুষের জন্য গেয়ে যাবো। আমার এই কন্ঠ আমার দেশের জন্য। আমি মরণের আগের দিন পযর্ন্ত আমার দেশ ও দেশের মানুষের কল্যানে কাজ করে যাবো। আমাকে আজকের মনির খান বানিয়েছেন আমার দেশের মানুষ। আমি চিরকৃতজ্ঞ।

পাঠক মনির খানের কথা মনে হলেও চলে আসে আরেকটি নাম আর সেই নামের সাথে আমরা সবাই পরিচিত ‘অঞ্জনা’। আজকে মনির খানের জন্মদিন। আর এই দিনে তিনি অঞ্জনাকে মনে করবেন না সেটা তো হয়না। আসুন অঞ্জনাকে নিয়ে মনির খান কি বললেন পড়ে নেওয়া যাক।

মনির খান তার গানের ৪১টি অ্যালবামের মধ্যে ‘অঞ্জনা’ কে নিয়ে গান রেখেছেন। সেই শুরু থেকে আজ পযর্ন্ত তিনি এই ভালোবাসার মানুষের জন্য একটি হলেও গান গেয়েছেন।

আজকের এই বিশেষ দিয়ে তিনি অঞ্জনার উদ্দেশ্যে কিছু বলতে চান কিনা সে বিষয়ে মনির খানকে জিজ্ঞাসা করণে তিনি বলেন, আসলে নতুন করে আমার কিছু বলার নাই। আমার গানে গানে আমি প্রতিটি মুহুর্তে সবাইকে বুঝিয়েছি। আর আজকে বলতে গেলে সে যেখানে থাক ভালো থাক।বিডি২৪লাইভ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: