সর্বশেষ আপডেট : ৫ মিনিট ২৮ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাখালগঞ্জ কে.সি. উচ্চ বিদ্যালয়ের জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

fec6fb86-47da-4f16-9c12-cbbe7362f581ডেইলি সিলেট ডেস্ক: দক্ষিণ সুরমার দাউদপুর ইউনিয়নের রাখালগঞ্জ কে.সি. উচ্চ বিদ্যালয়ে জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন সোমবার ১ আগষ্ট সকাল ১১ টায় বিদ্যালয়ের সামনে ঢাকাদক্ষিণ মোগলাবাজার সড়কে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক গৌরাপদ দত্ত’র সভাপতিত্বে ও সহকারী শিক টিকেন্দ্রনাথ বর্মণ এর পরিচালনায় মানবন্ধনে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জ্যোতিময় পাল, সহকারী শিক দিলীপ চন্দ্র বর্মণ, মো: আলিম উদ্দিন, পাপিয়া পারভীন, বিকাশ রঞ্জন পাল, জেসমিন আক্তার, মাধবী রাণী দেবী, ফারুক আহমদ, সীতাংশু কুমার চৌধুরী, মো: এমরুল হাসান চৌধুরী, মো: আবু ছালেক, মো: নজরুল ইসলাম।
বক্তরা বলেন, যারা জঙ্গিবাদ করে তারা দেশ ও জাতির শত্রু। মানুষ খুন করে কোন দিন দেশের মানুষের মঙ্গল বয়ে আনতে পারে না। আজকের শিার্থীরা আগামীদিনের দেশের কর্ণধার। তোমাদের ভেবে-চিন্তে সামনের দিকে এগুলোতে হবে। এমন কোন কাজ করা যাবে না যাতে সমাজ ও দেশের তি হয়।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মো: মাহবুব আলম, মো: আব্দুল কাহের, টিটু লাল দেব, হামিদা বেগম, মো: হুমায়ুন কবির, আফরোজা জাহান সুইটি, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সার্জেন্ট (অব.) মো: কামাল উদ্দিন, এম.এল.এফ.এফ মো: মকবুল আলী, মে: ফজলুর রহমান, মোছা: নূরজাহান বেগম।
মানববন্ধনে বিদ্যালয়ের কয়েকশ শির্থী অংশ গ্রহণ করে। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: