সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রী কলেজে জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত

430fcac5-016d-4542-910c-5351c9918684ডেইলি সিলেট ডেস্ক: দক্ষিণ সুরমা উপজেলার লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রী কলেজে জাতীয় বিশ্ববিদ্যালয় পরিবার আয়োজিত জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন । “সন্ত্রাস নয়, শান্তি চাই, শঙ্কামুক্ত জীবন চাই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার ১ আগষ্ট সকাল ১১ টায় কলেজের সামনে সিলেট-ফেঞ্চুগঞ্জ রোডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কলেজের অধ্যক্ষ আমিরুল আলম খানের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক মো: মহিউদ্দিনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন কলেজের প্রভাষক তপতী রায়, সহকারী অধ্যাপক শারমীন সুলতানা, বিশ্বজিত দেব, সুহেনাজ তাজগেরা, মাহমুদা সুলতানা, মোহাম্মদ আবু হানিফ, প্রভাষক শেখ মো: আব্দুর রশিদ, শক্তি রাণী সরকার, সহকারী অধ্যাপক মো: মহিউদ্দিন, মো: মিজানুল কবির, মো: ফখরুল ওয়াহেদ চৌধুরী, প্রভাষক রোকেয়া বেগম, নন্দ কিশোর রায়।
বক্তারা বলেন, প্রত্যেক শিক্ষার্থীদের লক্ষ্য রাখতে হবে তোমার দ্বারা মানুষ, সমাজ, দেশ যেন উপকৃত হয়। এমন কোন কাজ করা যাবে না যাতে মানুষ, সমাজ ও দেশের তি হয়। কোন কাজ করার পূর্বে ভালোভাবে ভেবে-চিন্তে করতে হবে এবং তোমার কোন কাজে পিতা-মাতা সন্তুষ্ট হবে কি না সে দিকে লক্ষ্য রাখতে হবে। বক্তারা আরো বলেন বর্তমান সময়ে জঙ্গিবাদ মাথা চাড়া দিয়ে উঠেছে এতে বেরিয়ে আসতে হবে। মনে রাখতে হবে মানুষকে হত্যা করে দেশে কোন সুফল আনা যায় না। তাই মানুষকে ভালোবাসা দিয়ে মন জয় করা যায় সে রকম কাজ করা উচিত।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অফিস সরকারী আলী হায়দার, কাঞ্চন চন্দ্র রয়, এম.এল.এফ.এফ জাকির হোসেন, ফয়জুন নূর, নুরুল ইসলাম, শেফালী রাণী। মানবন্ধনে কলেজের ৭ শতাধিক ছাত্রী অংশ গ্রহণ করে।- বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: