সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ১৫ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিকৃবিতে জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন ও র‌্যালি

e1be91d8-c661-43a6-aa4c-f13588d631a5ডেইলি সিলেট ডেস্ক: গুলশানের হলি আর্টিজেন রেস্তেুাঁরায় জঙ্গি হামলার প্রতিবাদে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে ক্যাম্পাসে এক মানববন্ধন ও র‌্যালি কর্মসূচি পালিত হয়েছে। সোমবার সকালে র‌্যালিটি বিশ্ববিদ্যালয় সংলগ্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ের মূল সড়কে এসে মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন চলাকালে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. গোলাম শাহি আলম সন্ত্রাস-জঙ্গীবাদ নির্মূলে সরকার কর্তৃক গৃহীত পদক্ষেপকে স্বাগত জানান ও এগুলো বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় তিনি আরো বলেন, দেশের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছে তাদের প্রতি শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীসহ সকলকে সজাগ থাকতে হবে। শিক্ষক ও অভিভাবকদের তাদের সন্তানদের প্রতি যত্নবান হতে হবে যাতে করে এদেশে আর কোন জঙ্গীবাদের সৃষ্টি না হয়। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় এদেশ থেকে জঙ্গীবাদের মুলোৎপাটন করা সম্ভব।

শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ড. মৃত্যুঞ্জয় কুন্ডের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার, গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. জীবন কৃষ্ণ সাহা, প্যারাসাইটোলজি বিভাগের অধ্যাপক ডা. মো. জামাল উদ্দিন ভূঞা, প্রফেসর ড. এ এফএম সাইফুল ইসলাম, প্রফেসর ড. মেহেদী হাসান খান, কর্মকর্তাদের মধ্যে সিকৃবির পেশ ইমাম হাফেজ মাওলানা মো. হারুন-উর-রশীদ, মোহাম্মদ আবুল হাসনাত, ডা. সালাউদ্দিন আহমেদ, ডা. ফখর উদ্দিন, ডা. আফরাদুল ইসলাম, সিকৃবি ছাত্রলীগের সেক্রেটারী ঋত্বিক দেব অপু, কর্মচারী পরিষদের সভাপতি শাহ্ আলম সুরুক প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: