সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩৫ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গিবাদের বিরুদ্ধে বড়লেখা নারী শিক্ষা ডিগ্রি কলেজে মানববন্ধন

3b29d0fa-61b6-4e6a-9955-69d0ee81da6dবড়লেখা প্রতিনিধি::
বর্তমানে দেশের সামাজিক অস্থিরতার বিরুদ্ধে জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজসমূহে ‘সন্ত্রাস নয়, শান্তি চাই, শঙ্কাযুক্ত জীবন চাই’ শীর্ষক মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এরই ধারাবাহিকতায় সোমবার (০১ আগস্ট) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী কলেজের সম্মুখে কুলাউড়া-বড়লেখা প্রধান সড়কের উভয়পাশে শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দের উপস্থিতিতে সন্ত্রাসমুক্ত সমাজ বিনির্মাণে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে একাত্মতা পোষণ করে বড়লেখা প্রেসক্লাব, নারী শিক্ষা মাধ্যমিক স্কুলসহ বিভিন্ন পেশাজীবির লোকজন।

770c2f5a-670c-4c81-8a76-2a4590cbfc72মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্স হারুনুর রশীদ, উপাধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, বড়লেখা প্রেসক্লাবের সভাপতি অসিত রঞ্জন দাস, প্রভাষক মোশররফ হোসেন সবুজ, প্রভাষক রফিক উদ্দিন, প্রভাষক এমএ হাসান, প্রভাষিকা আফসানা শাহনাজ মজুমদার, নারী শিক্ষা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম, কলেজের ছাত্রী খাদিজা বিনতে আবুল হক।

বক্তারা বলেন, বাঙালি সংস্কৃতি অসাম্প্রদায়িক সম্প্রীতির ইতিহাস। সুকুমারবৃত্তির চর্চা এদেশের আকাশে-বাতাসে। মুষ্ঠিমেয় কিছুসংখ্যক বিপথগামীদের কৃতকর্মে আমরা ভারাক্রান্ত এবং ক্ষুব্ধ। আমরা এর প্রতিবাদ জানাই, জানাই নিন্দা ও ধিক্কার। আমাদেরকে সামনের দিকে এগিয়ে যেতে হলে শুদ্ধ সংস্কৃতি চর্চার বিকল্প নেই। আমাদের সুকুমারবৃত্তির সফল প্রয়োগ এবং নৈতিকতা ও ধর্মীয় অনুশাসনগুলোর সন্নিবেশ এ সংকট মোকাবেলায় সহায়ক ভূমিকা পালন করবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: