সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ১৩ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গি হামলা মোকাবিলায় সিলেট বিমানবন্দরে নিরাপত্তা জোরদার

photo-1470048477ডেইলি সিলেট ডেস্ক: সারা দেশের মতো সিলেট এম এ জি ওসমানী বিমানবন্দরেও জঙ্গি হামলা ও নাশকতামূলক কর্মকাণ্ড মোকাবিলায় নিরাপত্তা জোরদার করেছে কর্তৃপক্ষ।

আজ সোমবার সকালে চোরাচালানবিরোধী এক অভিযান শেষে এ কথা জানান কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের কমিশনার ড. এ কে এম নুরুজ্জামান।

দিনব্যাপী এ অভিযানে বিমানবন্দরের টার্মিনাল ভবন এবং কার্গো সেকশনে রাখা পণ্যগুলোর মধ্যে অবৈধ হালকা গোলাবারুদ, আগ্নেয়াস্ত্র, বিস্ফোরক দ্রব্য, মাদকদ্রব্য এবং নাশকতামূলক দ্রব্যের অস্তিত্ব আছে কি না তা পরীক্ষা করা হয়। এ সময় ডগ স্কোয়াডের কুকুর ব্যবহার করে পণ্য পরীক্ষা করা হয়।

এ সময় বিমানবন্দর ও এয়ারফ্রেইট বিভাগের সহকারী কমিশনার এ কে এম খায়রুল বাসারসহ বিজিবি, আইনশৃঙ্খলাবাহিনী ও বিমানবন্দরের সিনিয়র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অভিযান শেষে সিলেট এম এ জি ওসমানী বিমানবন্দরকে নিরাপদ ঘোষণা করা হয়। পাশাপাশি নিয়মিত তল্লাশি এবং গভীরভাবে অনুসন্ধানের প্রস্তুতি বৃদ্ধি করা হবে বলে কর্তৃপক্ষ জানায়।

এ কে এম নুরুজ্জামান জানান, আন্তর্জাতিক অঙ্গনে সন্ত্রাসবিরোধী কর্মকাণ্ডে বাংলাদেশের অবদান এবং উজ্জ্বল ভাবমূর্তি ধরে রাখতে এশিয়া প্যাসিফিক অঞ্চলে অবৈধ হালকা অস্ত্র, গোলাবারুদ, বিস্ফোরক ও মাদকদ্রব্য পাচার রোধে এ অভিযান অত্যন্ত গুরুত্বপূর্ণ। একই সঙ্গে পাচারকারী চক্রের কাছে এ অভিযান বাংলাদেশ কাস্টমসের পক্ষ থেকে একটি সতর্কবার্তা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: