সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভিপি মাহবুবের বাসায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তল্লাশী, নিন্দা

45ba6ee1-e8d4-477f-9060-e7600e23661eবাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিলেট বিভাগীয় সহ-সভাপতি ছাত্রনেতা ভিপি মাহবুবুল হক চৌধুরীর বাসায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তল্লাশীর নামে হয়রানীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট বিভাগ, মৌলভীবাজার জেলা, সুনামগঞ্জ জেলা ও হবিগঞ্জ জেলা ছাত্রদল নেতৃবৃন্দ। ছাত্রদল নেতাকর্মীদের বাসাবাড়ীতে তল্লাশীর নামে হয়রানী বন্ধ করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর প্রতি আহ্বান জানান তারা।

সোমবার এক যৌথ বিবৃতিতে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন- ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাধারন সম্পাদক আহমদ চৌধুরী ফয়েজ, কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম নাচন, সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার জেলা ছাত্রদলের আহ্বায়ক জাকির হোসাইন উজ্জল, সাবেক সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহ্বায়ক নুরুল ইসলাম নুরুল, হবিগঞ্জ জেলা ছাত্রদলের আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, সুনামগঞ্জ জেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম আমিন, মৌলভীবাজার জেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক গাজী মারুফ আহমদ, ছাত্রদলের কেন্দ্রীয় সদস্য ও হবিগঞ্জ জেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুল এবং ছাত্রদলের কেন্দ্রীয় সদস্য ও হবিগঞ্জ জেলার সিনিয়র যুগ্ম আহ্বায়ক-২ সৈয়দ মুশফিক আহমদ প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন- দেশ পরিচায়নায় ব্যার্থ অবৈধ সরকার জাতির দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে একের পর এক ষড়যন্ত্র করছে। দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মামলায় সাজা, জরিমানা ও গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে ছাত্রদল বিক্ষোভে ফেটে পড়েছে। আপামর ছাত্রজনতা ছাত্রদলের নেতৃত্বে সাড়া দিয়ে একাত্মতা পোষন করেছে। সরকার ছাত্রদলের সক্রিয় কর্মসুচী দেখে ভীত সন্ত্রস্থ হয়ে নিরীহ নেতাকর্মীদের বাসাবাড়ীতে তল্লাশীর নামে হয়রানী চালাচ্ছে।

এরই ধারাবাহিকতায় বৃহত্তর সিলেটের ছাত্র সমাজের অভিভাবক সিলেট বিভাগীয় সহ-সভাপতি ভিপি মাহবুবুল হক চৌধুরীর বাসায় তল্লাশীর নামে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্যরা হয়রানী, আসবাব পত্র তছনছ ও পরিবারের সদস্যদের সাথে দুর্ব্যবাবহার করেছে। এই ধরনের কর্মকান্ডের নিন্দা জানানোর ভাষা আমরা হারিয়ে ফেলেছি। অবিলম্বে এই ধরনের কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি। অন্যথায় সিলেটের ছাত্র সমাজকে সাথে নিয়ে ছাত্রদল দুর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: