সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনতার কাতারে যেভাবে কাটছে ক্যামেরুনের সকাল

148638_1আন্তর্জাতিক ডেস্ক: প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন, যিনি দাপটের সঙ্গে ব্রিটেন শাসন করেছেন দীর্ঘদিন। দুই সপ্তাহ আগেও তিনি ছিলেন দেশটির সর্বময় ক্ষমতার অধিকারী। রাজত্ব খুইয়ে সেই রাজা এখন সাধারণ নাগরিকের কাতারে। অন্য দশজনের মতোই তিনি এখন সকালে ঘুম থেকে উঠে যাচ্ছেন ক্যাফেটেরিয়াতে।

শুক্রবার সকালে রানীর দেশের এই প্রাক্তন প্রধানমন্ত্রীকে দেখা গেল ওয়েমাউথের এসপ্ল্যানেড এলাকায়। পছন্দের নীল পোলো শার্ট পরে গেলেন ক্যাফেটেরিয়ায়। এই পোশাকেই প্রধানমন্ত্রী হিসেবে শেষবার তাকে দেখা গিয়েছিল নটিং হিলে।

ওয়েমাউথে অবশ্য অনেক খোলামেলা ছিলেন ব্রিটেনের ক্ষমতা থেকে সরে দাঁড়ানো সাবেক এই প্রশাসনিক প্রধান। নীল পোলো শার্টের সঙ্গে পরণে ছিল হাফ প্যান্ট। একটি সি ফুডের দোকান থেকে সামান্য কিছু কেনাকাটি করে সবুজ প্ল্যাস্টিকের প্যাকেট হাতে চলে গেলেন নিঃশব্দে। দোকান থেকে তিনি বেরিয়ে যাওয়ার পর ক্যাফেটেরিয়ার কর্মীরা বুঝতে পারেন যে নীল পোশাকের ক্রেতাটি দেশের সাবেক প্রধানমন্ত্রী।
ওই ক্যাফেটেরিয়ার এক কর্মী জানান, ডেভিড ক্যামেরন সঙ্গে আরো দুই ব্যক্তিকে নিয়ে এসেছিলেন। নিঃশব্দে কিছু জিনিসপত্র কিনে চলে যান। আমরা কেউ কিছুই বুঝতে পারিনি।

ডুরসেটেকো.ইউকে অবলম্বনে

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: