সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছিলেন যে নায়িকারা!

4941অলাইন ডেস্ক:
মা হতে পারার অনুভূতি যেন পৃথিবীতে নারীর কাছে স্বর্গীয় সুখ। আর নারী জীবনে পূর্ণতার ছোঁয়া তো দুটি কোমল হাতের আদুরে স্পর্শই দিতে পারে। তবে অনেক সময় এর উল্টোটাও যে হতে পারে তা কি ভেবে দেখেছেন? বিয়ের আগেই মা হওয়ার ব্যাপার এখনো আমাদের সমাজে নেতিবাচক দৃষ্টিকোন থেকে দেখা হয়। তবে আজকের প্রসঙ্গে বলিউড। বলিউড খুঁজলে এমন অনেক রূপসী নায়িকার নাম বেড়িয়ে আসবে যারা বিয়ে করার আগেই অন্তঃসত্ত্বা হয়ে যান।
কঙ্কনা সেন শর্মা:
বাঙ্গালি এই রূপসী ললনার সাথে রণবীর সুরের প্রেমের সম্পর্কটি কারো অজানা নয়। ২০০৭ থেকেই এই তারকা যুটি ‘লিগ টুগেদার’এ অভ্যস্ত হয়ে পড়ে। অতঃপর ২০১০ সালে অনেকটা গোপনে বিয়ের পিঁড়িতে বসেন তারা। আর বিয়ের পরপরই প্রথম সন্তানের খবর প্রকাশ করেন।
শ্রীদেবী:
বলিউডের সবচেয়ে আলোচিত ঘটনাগুলোর মধ্যে একটি ছিল বনি কাপুরের সাথে বিয়ের পিঁড়িতে বসার আগেই শ্রীদেবীর অন্তঃসত্ত্বা হয়ে পড়ার ব্যাপারটি। ১৯৯৬ সালে বনি কাপুরের সাথে বিবাহ বন্ধনের কয়েক মাস পরেই শ্রীদেবীর কোল জুড়ে আসে প্রথম সন্তান।
অমৃতা আরোরা:
হঠাৎ করেই অমৃতা আরোরার বিয়ের সিদ্ধান্ত সবাইকে অবাক করেছিল ঠিকই, কিন্তু কেউ কি জানেন ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ সময়ে এমন একটি সিদ্ধান্ত নেয়ার পেছনে ছিল গোপন রহস্য? আর তা হল বিয়ের আগেই এই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হয়ে পড়া। এবং খবরটি ছড়িয়ে পড়ার আগেই ব্যবসায়ী প্রেমিক শাকিল লাদাকের সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হন।
সেলিনা জেটলি:
বিয়ের আগে গর্ভবতী হয়ে পড়ার বিষয়টি এই অভিনেত্রী অস্বীকার করলেও আনুস্থানিক বিয়ের খবর প্রকাশের কিছুদিনের মাথায় সুস্থসবল যমজ সন্তানের জন্ম দেয়ার পরই সমালোচনা তৈরি হতে থাকে।
মাহিমা চৌধুরী:
এই অভিনেত্রী তো সবার থেকে এগিয়ে। কেননা মাহিমা যে বিয়ের পিঁড়িতে বসার আগেই গর্ভবতী হয়ে পড়েন সেই খবর কেউ জানার আগে নিজেই জানিয়ে দেন।
সারিকা:
বলিউডের জনপ্রিয় তারকা কমল হাসানের সাথে সারিকার পরকীয়ার গুঞ্জন তখন বলিউডের আলোচ্য বিষয়গুলোর একটি। তবে কমল হাসানের সাথে প্রথম স্ত্রীর বিচ্ছেদের পরেই বিয়ের আনুষ্ঠানিকতা না সেরেই একসাথে বসবাস শুরু করেন সারিকা এবং হাসান। এর কয়েক মাসের অতিবাহিত হওয়ার পরেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন সারিকা। আর প্রথম সন্তানটি ছিল শ্রুতি হাসান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: