সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ২৭ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পরীমনির নতুন চমক

full_52809136_1470029837বিনোদন ডেস্ক: বেশক’টি চলচ্চিত্র দিয়ে বাজিমাত করেছেন পরীমনি। চলতি বছরই নাম লিখিয়েছেন দেশের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ছবিতে। ছবির নাম ‘রক্ত’।

পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। নায়ক নবাগত রিক্ত রোশন। এ ছবির মাধ্যমে প্রথমবার রোমান্টিক ইমেজ ভেঙে অ্যাকশন ঘরানার চরিত্রে দেখা যাবে পরীকে। কলকাতার বিভিন্ন লোকেশনে ছবির নির্মাণ কাজ চলছে।

আজ রাত ৮টায় ইউটিউবে প্রকাশ পাবে ছবিটির প্রথম ভিডিও। অ্যাকশন চরিত্রে বদলে যাওয়া পরীকে দেখতে কেমন লাগবে সেজন্য যাদের ছিলো প্রতীক্ষা অবশেষে সেই পালা শেষ হচ্ছে।

জাজ থেকে জানানো হয়েছে, আগামী কোরবানির ঈদে মুক্তি পাবে ‘রক্ত’ ছবিটি। এখন থেকেই শুরু হয়েছে প্রচারণা। তারই অংশ হিসেবে আজ রাত ৮টায় জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ফ্যান পেজে ছবিটির প্রথম ভিডিও (টিজার) প্রকাশ করা হবে। পর্যায়ক্রমে বিভিন্ন টিভি চ্যানেলেও প্রচার করা হবে এটি।

এদিকে কোরবানি ঈদে মুক্তি দিতে পুরোদমে চলছে ‘রক্ত’ ছবির কাজ। সম্প্রতি শেষ হয়েছে ‘পরী’ শিরোনামের একটি আইটেম গানের শুটিং। জাজের দাবি, বাংলাদেশে এ যাবতকালের সবচেয়ে ব্যয়বহুল আইটেম গান হবে এটি।

গানের শুটিংয়ের কিছু ছবি জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক ফ্যান পেজে প্রকাশ করা হয়েছে। সে ছবিতে দেখা গেছে রূপলাবণ্যে অনন্যাময়ী পরীমনিকে। সঙ্গে চোখ ধাঁধানো পরিবেশ। জানা গেছে, গানের চিত্রায়নে ব্যবহার করা হয়েছে স্টেডি ক্যামসহ ব্যয়বহুল ৩টি ক্যামেরা। সেটি ঢাকাই ছবির ইতিহাসে একেবারেই বিরল। ছবিগুলো প্রকাশের পর থেকে সেগুলো পরীর ভক্তদের কাছে দারুণ সাড়া পেয়েছে।

পরীর আইটেম গানটির শিরোনামও তার নামের সঙ্গে মিলিয়ে ‘পরী’ রাখা হয়েছে। কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটিতে সুর করেছেন আকাশ এবং কণ্ঠ দিয়েছেন কনিকা কাপুর। কোরিওগ্রাফি করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: