সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২নং জৈন্তাপুর ইউনিয়নের দায়িত্ব হস্তান্তর

400px-JaintapurUpazilaজৈন্তাপুর সংবাদদাতা :: সিলেটের জৈন্তাপুর উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়নের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ আনুষ্টানিক ভাবে সম্পন্ন হয়েছে।
রেবাবার ৩১ জুলাই সকাল ১১টায় জৈন্তাপুর উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে বিদায়ী চেয়ারম্যান আলমগীর হোসেনের সভাপতিত্বে ও ইউপি সচিব মোঃ মুজিবুর রহমানের পরিচালনায় দায়িত্ব ভার হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম।

প্রধানবক্তা হিসেবে বক্তব্য রাখেন নব নির্বাচিত চেয়ারম্যান এলখাছুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নং জৈন্তাপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি সেলিম চৌধুরী, আব্দুস শুকুর (নেতা শুকুর) তাহির আলী খলাই মুরব্বি, মুক্তিযোদ্ধা মিরন মিয়া। এসময় উপস্থিত ছিলেন জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের সাবেক ও বর্তমান ইউপি সদস্য ও সদস্যা বৃন্দ সহ ইউনিয়নের বিভিন্ন গ্রাম হতে আগত অতিথি বৃন্দ।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিভিন্ন বক্তারা বলেন- অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আবুল কাসেম হতে শুরু করে সদ্য বিদায়ী চেয়ারম্যান আলমগীর হোসেন পর্যন্ত ৫জন চেয়ারম্যানগন জৈন্তাপুর ইউনিয়নের নাগরিক সুবিধাকে অগ্রাধিকার দিয়ে জনগনের খেদমত করে গেছেন।

সর্বপরি গত ২৩ এপ্রিল নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে ইউনিয়নবাসী তাদের খাদিমদার হিসাবে ২য় বারের মত এখলাছুর রহমান সাহেবকে নির্বাচিত করে, অত্র ইউনিয়নের উন্নয়নের ধারাকে অব্যাহৃত রাখার আহবান জানিয়ে বক্তারা আরো বলেন ইউনিয়নের উন্নয়ন কর্মকান্ডে যে কোন প্রকারের সহযোগিতা করতে আমরা অঙ্গীকার বদ্ধ।

পরে অত্র ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন নর্ব নির্বাচিত চেয়ারম্যান এখলাছুর রহমানকে ফুলের তোড়া দিয়ে বরণ এবং সম্মাননা স্মারক তুলে দেওয়ার মধ্যে দিয়ে জৈন্তাপুর ইউনিয়নের ইউনিয়নের সকল প্রকার দায়িত্ব হস্তান্তর করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: