সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৬ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাকে হাসপাতালে রেখেও শুটিং করলেন রিয়াজ

riaz-bg20160801084115বিনোদন ডেস্ক ::

মাকে হাসপাতালে রেখেই ‘প্রেমিকা’র কাছে যেতে হলো চিত্রনায়ক রিয়াজকে। এর মধ্য দিয়ে পেশাদারিত্বের নজির দেখালেন তিনি। আগেই সময় বরাদ্দ দেওয়ায় মাকে হাসপাতালে রেখেও ‘প্রেমিকা’ নামের একটি নাটকের শুটিং করলেন তিনি।

গত ৩০ জুলাই এ ঘটনা ঘটে। ওইদিন মা অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করেন রিয়াজ। ওদিকে তার অপেক্ষায় গোটা ইউনিট। কেউ যেন বিপাকে না পড়ে তাই মুখে হাসি রেখেই হাজির হলেন স্পটে।

নাটকটি পরিচালনা করেছেন পিকলু চৌধুরী। তিনি বলেন, ‘আমরা প্রায়ই শিল্পীদের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ শুনি। এই প্রেক্ষিতে রিয়াজ ভাই দৃষ্টান্ত স্থাপন করলেন।’

‘প্রেমিকা’য় বাকের চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ। লোকটা সংগ্রাম করে প্রতিষ্ঠা পেয়েছেন। এখন তিনি অনেক টাকা-পয়সার মালিক। কিন্তু বয়স অনেক হয়ে গেলেও বিয়ে-শাদী করে সংসারটাই কেবল গোছানো হয়নি। ইদানীং তার বেশ শখ হয় সংসার করতে, বউকে পাশে বসিয়ে লংড্রাইভে যেতে।

বাকের ভাবে এই বয়সে এসে আর প্রেম হবে না, অচেনা মেয়েকে সরাসরিই বিয়ে করতে হবে। কিন্তু হঠাৎ এক মেয়ের সঙ্গে বাকেরের নাটকীয় পরিচয়, তারপর সখ্য গড়ে ওঠে। প্রেমও হয়। বিয়ের পরিকল্পনা করে তারা।

কিন্তু বাকেরের প্রেমিকা একদিন তাকে কৌশলে ডেকে নিয়ে আটক করে। আসলে বাকেরের প্রেমিকা হচ্ছে ঢাকা শহরের প্রেমিকা চক্রের সদস্য। মানুষকে প্রেমের ফাঁদে ফেলে জিম্মি করে টাকা আদায় করে সে। বাকের অনেক টাকা দিয়ে ছাড়া পান। কিন্তু ফুঁসতে থাকেন। প্রতিশোধের নেশায় মেতে ওঠেন তিনি। এ নাটকে নাম ভূমিকায় অভিনয় করেছেন পিয়া বিপাশা।

কমেডি, রোমান্স, থ্রিলার ধাঁচের নাটকটি লিখেছেন জাকারিয়া সৌখিন। ঢাকার উত্তরায় গত ৩০ ও ৩১ জুলাই এর চিত্রায়ন হয়েছে। আসন্ন ঈদুল আজহায় বাংলাভিশনে প্রচার হবে ‘প্রেমিকা’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: