সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলা গানের ইতিহাসে অনন্য এক রেকর্ড গড়ল ইমরানের গান!

imrangaanবিনোদন ডেস্ক ::
ইউটিউবে অনন্য এক রেকর্ড স্পর্শ করলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান। তার নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে তার কণ্ঠে সবচেয়ে জনপ্রিয় গান ‘বলতে বলতে চলতে চলতে’র অফিসিয়াল মিউজিক ভিডিও এক কোটি বার দেখা হয়েছে ইউটিউবে।

ইমরানের গাওয়া এই গানটি ইউটিউবে বাংলা গানের ইতিহাসে সর্বোচ্চ সংখ্যকবার দেখা হয়েছে বলে দাবি করেছেন এই মিউজিক ভিডিওর নির্মাতা আশিকুর রহমান।

এ প্রসঙ্গে আশিকুর রহমান বলেন, ‘৩১ জুলাই দুপুর সাড়ে ১২টা আমার জন্য খুবই তাৎপর্যপূর্ণ। কারণ এ সময় আমার নির্মিত মিউজিক ভিডিওটি এক কোটিবার দেখা পূর্ণ হয়। ইমরান গাওয়া ‘বলতে বলতে চলতে চলতে’ গানটি এখন পর্যন্ত বাংলা গানের ইতিহাসে ইউটিউবে সর্বোচ্চ সংখ্যকবার দেখার রেকর্ড গড়েছে। এই অর্জন আমাদের সবার। অসাধারণ গাওয়ার জন্য ধন্যবাদ ইমরানকে। অসাধারণ গানের কথা লেখার জন্য ধন্যবাদ শফিক তুহিন ভাইকে।’

এই গান ও মিউজিক ভিডিওর টিম, সকল শুভানুধ্যায়ী, সমালোচক, দর্শকসহ সবাইকে ধন্যবাদ জানিয়ে আরো ভালো কাজ করার প্রত্যাশাও ব্যক্ত করেন এই নির্মাতা।

শফিক তুহিনের কথায় গানটির সুর-সংগীতায়োজন ও কণ্ঠ দিয়েছেন ইমরান। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তানজিন তিশা ও ইমরান। গত বছর ৫ এপ্রিল ইউটিউবে প্রকাশ করা হয় গানটি। বছর পেরুতে এক কোটির মাইলফলক ছাড়িয়েছে গানটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: