সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৫৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গি ও সন্ত্রাস রোধে প্রতিটি পাড়া মহল্লায় কমিটি গঠন করতে হবে— সুরঞ্জিত সেনগুপ্ত

Derai-pic-2দিরাই সংবাদদাতা :
আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি, দিরাই শাল্লার সংসদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, সারা বিশ্বে জঙ্গি ও সন্ত্রাসী হামলা প্রতিনিয়ত বেড়েই চলছে, মক্কা শরিফের মতো পবিত্র স্থানে জঙ্গি হামলা হচ্ছে। মসজিদ, মন্দিরও তাদের হামলা থেকে রক্ষা পাচ্ছে না।
আমাদের দেশেও জঙ্গি হামলা হচ্ছে। কিবরিয়া সাহেবকে যে ভাবে হত্যা করা হয়েছে তেমনি ভাবে আমাকে হত্যার উদ্দেশ্যে দিরাই বাজারে দিনের আলোতে আমার জনসভায় হামলা করা হয়েছিলো কিন্তু অল্পের জন্য আমি মৃত্যুর হাত থেকে রক্ষা পাই। নিরাপত্তা বেষ্টিত ঢাকার অভিজাত গুলশান এলাকায় যে ভাবে সন্ত্রাসী হামলা করা হয়েছে তার নিন্দা জানানোর কোনো ভাষা নেই, এক জন মানুষ অন্য এক জন মানুষকে এমন নির্মম ভাবে হত্যা করতে পারে ভাবতেই অবাক লাগে। জঙ্গি সন্ত্রাসীদের কোনো দল নেই তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে।

গতকাল রবিবার দুপুরে দিরাই উপজেলা পরিষদের আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভা ও সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলতাফ হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, দিরাই পৌর মেয়র মোঃ মোশাররফ মিয়া, দিরাই সার্কেলের সহকারী পুলিশ সুপার ছুরত আলম, দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল, দিরাই ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অনুকুল চন্দ্র দেব, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছাব উদ্দিন সরদার, সহ-সভাপতি সুহেল আহমদ, সিরাজদৌলা, সাধারণ সম্পাদক প্রদীপ রায়, সাংগঠনিক সম্পাদক অভিরাম তালুকদার, ইউপি চেয়ারম্যান এহসান চৌধুরী, রেজুয়ান খান, শীবলী আহমেদ বেগ, দিরাই প্রেস ক্লাবের সভাপতি সামছুল ইসলাম সরদার, সহ-সভাপতি জুবের সরদার দিগন্ত, সহ-সাধারণ সম্পাদক সর্দার মুজাহিদুল ইসলাম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: