সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৩ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

র‍্যাবের অভিযানে নিখোঁজ মাদ্রাসা ছাত্র উদ্ধার

Recover-after-kidnap-2ডেইলি সিলেট ডেস্ক: র‍্যাব-৯ শ্রীমঙ্গল এর অভিযানে ১০ দিন নিখোঁজ থাকা মাদ্রাসা ছাত্র উদ্ধার করা হয়েছে। র‍্যাব-৯ সূত্রে জানা যায়, ৩১ জুলাই ভোর রাত ৩ টা নাগাদ গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি বিশেষ দল এএসপি মাঈন উদ্দিন চৌধুরী এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ হবিগঞ্জ জেলার লাখাই উপজেলা অভিযান পরিচালনা করে। অভিযানে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থেকে ১০ দিন ধরে নিখোঁজ ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার রুপা গ্রামের মোঃ জয়নাল আবেদীন এর ছেলে মাদ্রাসার ছাত্র মোস্তাকিম (১৪) কে হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মুড়িয়াউক গ্রাম থেকে উদ্ধার করা হয়।

উল্লেখ্য যে, উক্ত ঘটনার সাথে সংশ্লিষ্ট ব্যক্তি সিদ্দিকুর রহমান (২২) পলাতক রয়েছে। পলাতক সিদ্দিকুর রহমান হবিগঞ্জ জেলার লাখাই থানার মুড়িয়াউক গ্রামের মৃত: ওয়াহিদুজ্জামান । মোস্তাকিম গত ২১/০৭/২০১৬ ইং তারিখ থেকে নিখোঁজ ছিল। তার পরিবার গত ২২/০৭/২০১৬ ইং তারিখে ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানায় একটি সাধারন ডায়রি (৮২১) করেন । এর প্রেক্ষিতে র‌্যাব- ৯তদন্ত শুরু করে। মোস্তাকিমকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, মোস্তাকিম সিদ্দিকুর রহমানের সাথে ঢাকায় ২৭/০৭/২০১৬ ইং তারিখ পর্যন্ত অবস্থান করে। এরপর মোস্তাকিমকে নিয়ে সিদ্দিকুর হবিগঞ্জে তার বসতবাড়িতে লুকিয়ে রাখে । পরবর্তীতে র‌্যাব -৯ এর একটি দল সিদ্দিকুরের বাড়ি থেকে তাকে উদ্ধার করে।

উদ্ধারকৃত মাদ্রাসা ছাত্র মোস্তাকিমকে র‌্যাব কর্তৃক তার পরিবারের নিজ জিম্মায় হস্থান্তর করা হয়েছে। কিশোরের বাবা মোঃ জয়নাল আবেদীন হবিগঞ্জ এর লাখাই থানায় সিদ্দিকুরের বিরুদ্ধে মামলা
দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। বর্তমানে সিদ্দিকুরের ব্যাপারে তথ্য উদঘাটনে তদন্ত চলমান রয়েছে।-বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: