সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র উদ্দ্যোগে আনন্দ ভ্রমন

192লন্ডন সংবাদদাত : কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্দ্যােগে চলো যাই প্রকৃতির সন্ধানে স্লোগানকে সামনে রেখে ২৪ জুলাই রোববার এক আনন্দ ভ্রমনের আয়োজন করা হয় | প্রবাস জীবনের কর্মক্লান্তি ও শত ব্যস্ততার মধ্যে প্রকৃতির সন্ধান পেতে এবারের আয়োজন ছিল বেশ ঝাঁকজমকপূর্ন ।

পূর্ব প্রস্তুতি নিয়ে সাজানো ছিল সে দিনের সকল ধারাবাহিক অনুষ্টান সূচি নির্ধারিত দিন সকাল ৮.৪৫ মিনিট যুক্তরাজ্যের বিভিন্ন স্হান থেকে যুক্তরাজ্যস্ত কুলাউড়াবাসী ঐতিহ্যবাহী আলতাব আলী পার্কে জর হোন,এ যেন এক মিলন মেলায় রুপ নেয় ।দীর্ঘদিন পর একে অপরের সাথে কুশল বিনিময়ের মাধ্যমে আনন্দ ভাগাভাগী করে নিতে প্রকৃতির সন্ধানে যাত্রা বাসে যার যার আসন গ্রহন করেন । যাত্রার প্রক্কালে ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি রেজাউল হায়দার রাজু ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম খানে ও ড্রে টীপ উপ কমিটির আহব্বায়ক আকমল হোসেন জুয়েলের দিক নির্দেশনা মূলক স্বাগত বক্তব্যের পর ড্রে টীপ উপ কিমিটির দায়িত্ব প্রাপ্ত ও ওয়েলফেয়ারের অন্যতম সদস্য শরীফুজ্জামান চৌধুরী তপন, আতিকুল ইসলাম জুনেল,সাহেদ উদ্দিন চৌধুরী, সাইফুর রহমান রবিন,তাজুল ইসলাম, ফয়জুল ইসলাম, খন্দকার আব্দুল করীম নিপু, আব্দুল মোমিত মোক্তার, অলিউর রহমান চৌধুরী ফাহিম,তৌহিদুল আরফিন রুহেল সকলকে সকালের নাস্তা পরিবেশন করেন।

258সকাল ১০.৩০ মিনিটের সময় তিনটি বাস কেম্বার স্যান্ড সী বীচের উদ্দেশ্যে যাত্রা শুরু করে মনে হচ্ছিল দীর্ঘদিন পর সবাই আনন্দ উল্লাসে অন্য এক জগতে পদার্পণ করছে ,কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক সভাপতি শরীফুজ্জামান চৌধুরী তপন ও জাহাংগীর আলম শাহাজানের অনুরোধে বাস একে সংগীত জগতের অন্যতম পরিচিত মুখ কেফায়েত হোসেন খানের 3সুরেলা কন্ঠের গান সকলকে মগ্ধ করে তুলে । সাবেক সহ সভাপতি আব্দুর রহমান সহ সভাপতি ইমতিয়াজ আহমেদ রানা ও অর্থ সম্পাদক অলিউর রহমান চৌধূরী ফাহিম,সকলের নিকট রাফেল ড্র এর কূপন বিক্রি করেন । বাস দুইয়ে ছোট মনিরা গানে গানে মাতিয়ে তুলে। সাবেক সি: সহ সভাপতি সজিবুর রহমান সাবেক সহ সাধারন সম্পাদক খন্দকার আব্দুল করীম নিপু ও সাংগঠনিক সম্পাদক তৌহিদুল আরফিন রুহেল রাফেল ড্র এর কোপন বিক্রি করেন।বাস তিনে সাবেক অর্থ সম্পাদক সাইফুর রহমান রবিনের অনুরুধে এড: নাসরিন আক্তার ও বুলবুল আহমেদের সুরেলা কন্ঠের গান সকলকে মাতিয়ে তুলে। তাজুল ইসলাম সৈয়দ ফয়জুল ইসলাম, ও আব্দুল আহাদ সকলের নিকট রাফেল ড্র এর কোপন বিক্রি করেন ।

দীর্ঘ প্রায় তিন ঘন্টা পর বাস তিনটি নির্ধারিত কেম্বার স্যান্ড সী বীচে পৌছে ।বাস থেকে নেমে এক বাসের যাত্রী অন্য বাসের যাত্রীর সাথে আনন্দের খাশ গল্পে মুগ্ধ হয় ।একি মধ্যে দুপুরের খাবার পরিবেশন করেন আব্দুর রহমান, আব্দুস সহিদ,সাইফুল ইসলাম খান,আতিকুর রহমান আতিক, ফজল আহমেদ ফজলু,শাহীন আহমেদ,জামাল আহমেদ রুবেল,নিজাম উদ্দিন। খাবার শেষে যে যার মত সাময়িক সময়ের জন্য সাগরের পানিতে নিজেকে হারিয়ে ফেলে।বিকাল ছয়টায় ওয়েলফেয়ারের সাধারন সম্পাদক নজরুল ইসলাম খানের পরিচালনায় ও অলিউর রহমান চৌধুরী ফাহিম তৌহিদুল আরফিন রুবেলের তত্বাবধানে রাফেল ড্র অনুষ্টিত হয় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন আব্দুল হামিদ, রেজাউল হায়দার রাজু,আব্দুল বাছিত চৌ,কেফায়েত হুসেন খান,শরীফুজ্জামান চৌধুরী তপন, আতিকুর রহমান জুনেল,সাহেদ উদ্দিন চৌধুরী, লুৎফুর রহমান,আকমল হুসেন জুয়ল ।এবারের ড্রে টীপে অংশ গ্রহন করেন রেজাউল হায়দার রাজু ,নজরুল ইলাম খান, জাংগীর আলম শাহাজান,শরীফুজ্জামান চৌধুরী তপন,আব্দুল বাছিত চৌধুরী,কেফায়েত হুসেন খান,আব্দুর রহমান, আতিকুর রহমান জুনেল,সাহেদ উদ্দিন চৌধুরী,সজিবুর রহমান,ইমতিয়াজ আহমেদ রানা,আকমল হুসেন জুয়েল ,ফজল আহমেদ ফজলু,সাইফুর রহমান রবিন,তাজুল ইসলাম,সৈয়দ ফয়জুল ইসলাম,খন্দকার আব্দুল করীম নিপু,নবাব আলী আহসান খান নিপ্পন,সাইফুল ইসলাম খান,আতিকুর রহমান আতিক, আব্দুল আহাদ,আব্দুল মোমিত মুক্তার,অলিউর রহমান চৌধুরী ফাহিম, তৌহিদুল আরফিন রুহেল,জাকির হুসেন,ইখতেখার হুসেন,সিরাজুল ইসলাম,ইসলাম,নিজাম উদ্দিন,জামাল আহমেদ রুবেল,শাহীন আহমেদ,পারবেজ আহমেদ, জান্নাত চৌধুরী, নূরুন শাহাজান,নাসরিন আক্তার, লাকি বেগম, এড: নাসরিন আক্তার,বকতুন নেহার খানম,লাকী বেগম,আয়েশা খান,শাহ শামসিয়া খানম,রাহী জান্নাত,রেসমা বেগম,মনোয়ারা বেগম অনি,নার্গিস সুলতানা হায়দার,মহিমা খাতুন, লিপি বেগম,নারগিস সুলতানা,ফারজানা ফাহিম, শামীমা বেগম,রুজিনা হুসেইন, মাহবুবা খান,মহিমা খাতুন প্রমূখ। আনন্দ ভ্রমন শেষে তিনটি বাস লন্ডনের আলতাব আলী পার্কে ফেরত আসে এখানে ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি রেজাউল হায়দার রাজু সাধারন সম্পাদক নজরুল ইসলাম খান আনন্দ ভ্রমন উপ কমিটির আহব্বায়ক আকমল হুসেন জুয়েল সবাইকে অংশ গ্রহন করার জন্য এবং ড্রে টীপ সফল করার জন্য ধন্যবাদ জানান ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: