সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বাসা -বাড়ীর ভাড়াটিয়াদের তথ্য জানতে চায় শ্রীমঙ্গল থানা’

414শ্রীমঙ্গল সংবাদদাতা: শ্রীমঙ্গল থানা পুলিশের পক্ষ হতে শ্রীমঙ্গল পৌরশহর ও শহরতলীর বাসা-বাড়ীতে বসবাসরত ভাড়াটিয়াদের তথ্য জানাতে বাসা মালিকদের প্রতি আহবান জানিয়েছেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচা্র্জ মোহাম্মদ মাহবুবুর রহমান।

রবিবার বেলা আড়াইটার দিকে শ্রীমঙ্গল থানার ফেইসবুক আইডি’র এ সংক্রান্ত একটি পোষ্ট এর মাধ্যমে শ্রীমঙ্গল থানা কর্তৃপক্ষ এ অনুরোধ জানান।
ওই পোষ্টে বাসা মালিকদের উদ্দেশ্যে বলা হয়, বাড়ী ভাড়া দেওয়ার পূর্বে ভাড়াটিয়াদের সম্পর্কে সঠিক তথ্য সংগ্রহ পূর্বক জাতীয় পরিচয় পত্র এবং স্থায়ী ঠিকানার সঠিক কাগজপত্র সংগ্রহ করে বাড়ী ভাড়া দিতে।

আর এসব ভাড়াটিয়াদের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং পাসপোর্ট সাইজের ০১ কপি ছবি সহ আনুসাঙ্গিক কাগজপত্র শ্রীমঙ্গল থানায় শিগগির জমা দিতে ব্যতয় ঘটলে এবং ভাড়াটিয়াগনের সঠিক তথ্য প্রদানে ব্যর্থ হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও হুঁশিয়ারী দেওয়া হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচা্র্জ মোহাম্মদ মাহবুবুর রহমান বলেন, ইতিমধ্যেই আমরা পুলিশের পক্ষে বাসা-বাড়ীর মালিকদের কাছে থানা থেকে পাঠানো নির্ধারিত তথ্য ফরম বিলি করা হয়েছে।

ওসি মাহবুব বলেন,এর মধ্যে বেশ কিছু এলাকার ভাড়াটিয়াদের তথ্য পূরণপূর্বক থানায় জমা দেওয়া হয়েছে। আমরা অনতিবিলম্বে এই নির্ধারিত ফরমটি পূরণ করে দেবার জন্য বাসা মালিকদের প্রতি অনুরোধ জানাচ্ছি।

উল্লেখ্য সম্প্রতি দেশব্যাপী বেশকয়েকটি জঙ্গী হামলার ঘটনার প্রেক্ষিতে ও শ্রীমঙ্গল উপজেলা আইনশৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক রাখার স্বার্থে শ্রীমঙ্গল থানা পুলিশের উদ্যোগে এ ধরণের উদ্যোগ নেয়া হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: