সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নর্থ ইস্ট ইউনিভার্সিটি জঙ্গিবাদ বিরোধি কর্মসূচি বাস্তবায়নে সভা

North East

ডেইলি সিলেট ডেস্ক :: নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (এনইইউবি)-সিলেটের জঙ্গিবাদ বিরোধি কমিটির ‘মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি’ বাস্তবায়নে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩১ জুলাই) বিশ^বিদ্যালয়ের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জঙ্গিবাদ বিরোধি কমিটির আহবায়ক, প্রক্টর ও সহকারী অধ্যাপক রথীন্দ্র চন্দ্র গোপ এর সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন কমিটির উপদেষ্টামন্ডলীর সদস্য, স্কুল অব বিজনেস- এর ডীন প্রফেসর ড. তোফায়েল আহমেদ।

সভায় পূর্বঘোষিত ১ আগস্টের জঙ্গিবাদ প্রতিরোধ ও সুশিক্ষার পক্ষে মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি পালন এবং জঙ্গিবাদ বিরোধি আলোচনা সভা সফল করার লক্ষ্যে কমিটির সদস্যবৃন্দ গৃহিত কার্যক্রমের উপর বিস্তারিত আলোচনা করেন। কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারিবৃন্দ এবং প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন সহযোগী অধ্যাপক ওয়াহিদুজ্জামান খান, সহকারী অধ্যাপক আবুল হাসানাত ইবনে আবেদীন, সহকারী অধ্যাপক তাহারাত নেওয়াজ, সহকারী অধ্যাপক ডা. মো. আরিফুর রহমান, সহকারী অধ্যাপক আল মেহদী সাদাত চৌধুরী, প্রভাষক নুসরাত রিকজা, প্রভাষক নোমান আহমাদ, প্রভাষক মাইদুল ইসলাম চৌধুরী, প্রভাষক মেহেদী হাসান নাহিদ, প্রবেশনারী অফিসার শ্হা মনসুর আলী নোমান এবং সহকারী হিসাব কর্মকর্তা ময়েজ আল আজিম আনসারি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: