সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তাপুর ইউনিয়নের দায়িত্ব গ্রহণ করলেন চেয়ারম্যান এখলাছ

Jaintapur (5)

জৈন্তাপুর প্রতিনিধি ::
সিলেটের জৈন্তাপুর উপজেলার ২নং জৈন্তাপুর ইউনিয়নের দায়িত্ব গ্রহণ করেছেন নবনির্বাচিত চেয়ারম্যান এখলাছুর রহমান। রোববার (৩১ জুলাই) সকাল ১১টায় এ উপলক্ষে ইউনিয়ন পরিষদে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদায়ী চেয়ারম্যান আলমগীর হোসেনের সভাপতিত্বে ও ইউপি সচিব মোঃ মুজিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জৈন্তাপুর উপজেলা মাধ্যমিক কর্মকর্তা হাওলাদার আজিজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ২নং জৈন্তাপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি সেলিম চৌধুরী, আব্দুস শুকুর (নেতা) খলাই মুরব্বি, মুক্তিযোদ্ধা মিরন মিয়া।

এসময় উপস্থিত ছিলেন রেজওয়ান করিম সাব্বির, গোলাম সারওয়ার বেলাল, শাহজাহান কবির খাঁন ও নিজপাট ইউনিয়ন পরিষদের সাবেক, বর্তমান ইউপি সদস্য ও মহিলা সদস্যবৃন্দ। অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে নানা শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

বক্তারা বলেন- ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আবুল কাসেম থেকে শুরু করে বর্তমান চেয়ারম্যান আলমগীর হোসেন পর্যন্ত ৫জন চেয়ারম্যানগন জৈন্তাপুর ইউনিয়নের নাগরিক সুবিধাকে অগ্রাধিকার দিয়ে জনগণের সেবা করে গেছেন। এখলাছুর রহমান এ নিয়ে দ্বিতীয় বার নির্বাচিত হয়েছেন। তিনি অতীতের চেয়ে আরো দ্রুততার সাথে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করবেন বলে আশা প্রকাশ করেন তারা।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে ২য় বারের মত এখলাছুর রহমান সাহেবকে নির্বাচিত হন। এরআগেও তিনি চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছিলেন।

ইউনিয়নের বিদায়ী চেয়ারম্যান আলমগীর হোসেন নবনির্বাচিত চেয়ারম্যান এখলাছুর রহমানকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন এবং সম্মাননা স্মারক তুলে দেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: