সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ৭ দিন ধরে গৃহবধূ নিখোঁজ

25995cc7-4bff-4be1-8164-041568b9be1cকুলাউড়া অফিস : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়ন থেকে এক সংখ্যালঘু গৃহবধূ গত ৭ দিন ধরে নিখোঁজ রয়েছেন। ২৪ জুলাই সোমবার সকাল নয়টা থেকে মুন্সীবাজার ইউনিয়নের বিক্রমকলস গ্রামের নিজ বাড়ি থেকে বাজারে যাবার পর থেকে লাকী রানী দেব (২০) নামের এই গৃহবধূ নিখোঁজ হয়েছেন। এ ব্যাপারে ২৭ জুলাই বুধবার নিখোঁজ গৃহবধুর মা বীনা রানী দেব কমলগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেন।

কমলগঞ্জ থানার সাধারন ডায়েরী সূত্রে জানা যায়, ২৪ জুলাই রোববার সকাল নয়টায় মেয়ে লাকী রানী দেব বাজার করতে বাড়ি থেকে বের হয়েছিল। এর পর সে আর বাড়ি ফিরে আসেনি। তার ব্যবহৃত মুঠোফোন (০১৭৭৫৫৬৩১৪২)-এ যোগাযোগ করে এমনকি বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও তার সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ গৃহবধূর মা বীনা রানী দেব বলেন, ৬ মাস আগে মেয়ে লাকীর বিয়ে হয়েছিল রাজনগর উপজেলার বড়কাপন গ্রামে বিদ্যুৎ দেবের সাথে। সম্প্রতি সে (মেয়ে) বাবার বাড়ি বেড়াতে আসে। ২৪ জুলাই মুন্সীবাজারে বাজার করতে গিয়ে আর ফিরে আসেনি । অনেক খোঁজাখুজি করে মেয়েকে না পেয়ে তাই বাধ্য হয়ে পরদিন ২৭ জুলাই কমলগঞ্জ থানায় নিখোঁজ বিষয়ে একটি সাধারন ডায়েরী করা হয়।

লাকী দেবের স্বামী বিদ্যুৎ দেব বলেন, আত্মীয়সজন ও বন্ধু বান্ধবদের বাড়ি খোঁজেও তাকে পাওযা যায়নি। কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক কৃষ্ণ মোহন দেবনাথ ঘটনাটি সরেজমিন তদন্ত করেছেন। তিনি বলেন, গৃহবধূ নিজেই আত্মগোপন করেছেন নাকি কোনভাবে অপহরণ হয়েছেন সবকিছু মাথায় রেখেই তদন্ত চলছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: